সেক্সি 'নিতম্ব-বক্ষ বিভাজিকা'র নেশায় নয়, এই ছোট্ট কারণেই বিবাহিত মালাইকার প্রেমে পড়েন অর্জুন

বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারবাসী। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। পেশাদার জীবনের চেয়ে ব্যক্তিগত জীবনের জন্য বেশি চর্চায় থাকেন মালাইকা। বিবাহিত এবং এক সন্তানের মা দীর্ঘদিন ধরে প্রেম করছেন অর্জুন কাপুরের সঙ্গে। কিন্তু জানেন কি শরীর দেখিয়ে নয়, বরং এই ছোট্ট কাজটি করেই অর্জুনের মনে নিজের জায়গা করে নিয়েছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা।

Riya Das | Published : Mar 16, 2021 9:54 AM IST

19
সেক্সি 'নিতম্ব-বক্ষ বিভাজিকা'র নেশায় নয়, এই ছোট্ট কারণেই বিবাহিত মালাইকার প্রেমে পড়েন অর্জুন


বিয়ে-সন্তান-বিবাহবিচ্ছেদ-লিভইন এইসব কিছুই যেন জলভাত মালাইকা আরোরার কাছে।
 

29

বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিজ্ঞাপনের শুটিংয়ে প্রথম দেখা, সেখান থেকে প্রেম, তারপর বিয়ে এবং বর্তমানে এক সন্তানের মা মালাইকা। যদিও সেই সম্পর্কেও চিড় ধরে বছর চারেক আগে।

39

বিয়ের ১৯ বছর পর ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় মালাইকা-আরবাজের। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা।

49


বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। অন্যদিকে আরবাজ খানও ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন।

59

চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে কখনও স্তনযুগল আবার কখনও অনাবৃত উরু দেখিয়ে ফ্যাশন স্টেটমেন্ট ঝড় তুলছেন মালাইকা।

69


দীর্ঘদিন ধরেই অর্জুনের সঙ্গে লিভ-ইন করছেন মালাইকা। কীভাবে বিবাহিত নায়িকার প্রেমে পড়লেন অর্জুন তা জানতেই আগ্রহী নেটিজেনরা।

79


সূত্রের খবর, শরীরী নেশায় নয়, বরং মালাইকার সঙ্গে আলাপ হওয়ার পর কমন ফ্রেন্ড সার্কেলের কারণেই প্রেমটা যেন আরও দ্বিগুন বেড়ে গিয়েছিল অর্জুনের।

89

গভীর রাতে প্রায়শই মালাইকার সঙ্গে দেখা করত অর্জুন। অনেকবারই মালাইকার বাড়ির বাইরে বেরোতেও দেখা গেছে অর্জুনকে। তারপরই একটি ফ্যাশন শো-তে একসঙ্গে যোগ দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন এই জুটি।
 

99

মালাইকাই শুধু নন, ছেলে আরহানের সঙ্গে দারুণ সম্পর্ক অর্জুনের। প্রায়শই এখন একসঙ্গে দেখা যায় অর্জুন-মালাইকাকে। বিশেষত, মালাইকার কোনও অনুষ্ঠানেও পরিবারের সঙ্গে দেখা যায় অর্জুনকে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos