'বক্ষ-বিভাজিকা'য় ঝরছে আগুন, 'নিতম্ব' উন্মুক্ত করে টাইগারের সঙ্গে চরম রোম্যান্স দিশার

বলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন মানেই মলদ্বীপ, ফুরসত পেলেই উড়ে যান নীল জলরাশির অতল গভীরে। এবার সেখানেই একান্ত মুহূর্ত কাটাতে পৌঁছে গেছেন বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং টাইগার শ্রফ।  দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও সম্প্রতি মুম্বই বিমানবন্দর থেকে মলদ্বীপে উড়ে গিয়েছেন লাভবার্ডস। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে  'Red Hot'বিকিনি-তে ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন দিশা।
 

Riya Das | Published : Apr 20, 2021 3:30 AM IST / Updated: Apr 20 2021, 09:07 AM IST

112
'বক্ষ-বিভাজিকা'য় ঝরছে আগুন, 'নিতম্ব' উন্মুক্ত করে টাইগারের সঙ্গে চরম রোম্যান্স দিশার

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।
 

212

একান্ত মুহূর্ত কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং টাইগার শ্রফ। 

312


 দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও সম্প্রতি মুম্বই বিমানবন্দর থেকে মলদ্বীপে উড়ে গিয়েছেন লাভবার্ডস। 

412

ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। ভক্তদের নিরাশ না করে ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে  'Red Hot'বিকিনি-তে রাতের ঘুম উড়িয়েছেন দিশা।

512

উন্মুক্ত বক্ষ বিভাজিকার ভাঁজে যেন আগুন ঝরছে। টাইগারের প্রেমিকার শরীরী উষ্ণতায় কাত অনুরাগীরা।
 

612

মলদ্বীপ থেকেই নিজের বিকিনি ছবি পোস্ট করেই উষ্ণতা দ্বিগুন বাড়িয়েছেন দিশা। ব্রাউন রঙের বিকিনি পরে সাদা বালিতে হাটু মুড়ে বসেই হট পোজ দিয়েছেন নায়িকা।
 

712

বিকিনির ছবি পোস্ট করে ক্যাপশনে অক্টোপাসের ইমোজিও দিয়েছেন নায়িকা।

812

টাইগারের সঙ্গে কোনও ছবি না দিলেও একান্ত ঘনিষ্ঠ মুহূর্তকে যে চুটিয়ে উপভোগ করছেন তা স্পষ্ট।

912


বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা।

1012

বোল্ড ছবির জন্য সবসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দিশা পাটানি। অভিনেত্রীর মাটকাটারি ফিগার, টোনড বডি, দারুণ ফিটনেস  দেখার জন্য মুখিয়ে রয়েছেন  নেটিজেনরা।

1112

ছবি দেখে নেটিজেনরা যেমন প্রশংসা করেছেন তেমনি আবার একাধিক অশ্লীল মন্তব্য ভরে গিয়েছে। তবে যে যাই বলুক সাহসী ফিগারে  বলেই এতটা আত্মবিশ্বাসী দিশা।

1212

একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। কয়েকদিন আগেও ম্যাগাজিনের একটি ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos