OTT Bigg Boss Finale, দিব্যা-প্রতীকের স্টানিং পার্ফমেন্সে বোল্ড আউট বাকি প্রতিযোগীরা

দিব্যা-প্রতীক, এই দুই নামের সঙ্গে রিয়ালিটি শো-এর ভক্তরা বেশ কয়েকবছর ধরেই পরিচিত। বিভিন্ন রিয়ালিটি শো-তে অংশ গ্রহণ করেছেন এই দুই স্টার, এবার ঝড় তুললেন ওটিটি প্ল্যাটফর্মের প্রথম বিগ বসে। স্টেজ ছাড়সেন না ফিনালেতেও। 

Jayita Chandra | Published : Sep 19, 2021 5:26 AM IST

19
OTT Bigg Boss Finale, দিব্যা-প্রতীকের স্টানিং পার্ফমেন্সে বোল্ড আউট বাকি প্রতিযোগীরা

এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে চলল বিগ বস রিয়ালিটি শো। রিয়ালিটি শো-এর দুনিয়ায় এই শো-এর জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে। বসের ঘরে সেলেব মহল। 

29

ধীরে ধীরে প্রকাশ পাওয়া সেলেবদের আসল চেহারা। মানিয়ে নেওয়ার ক্ষমতা থেকে শুরু করে শো-এ ঝড় তোলা পলিটিক্স। দিব্যা প্রথম থেকেই ছিলেন নিশানায়। 

39

সঞ্চালক করণ জোহারের সঙ্গে তাঁর বচসা ঘিরে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। দিব্যা ও প্রতীক দুজনেই স্পিল্টস ভিলা থেকে জনপ্রিয়তার শিকরে ছিলেন। 

49

এরপর নানান জায়গায় দেখা যায় এই দুই স্টারকে। একইভাবে নজর কেড়েছিলেন প্রতীকও। প্রতিটা পদক্ষেপে তাঁর কড়া টক্কর গরম করে রাখত বিগ বসের আবহাওয়া। 

59

এবার সেই পর্বের অন্তীম লগ্ন, ফিনালে মঞ্চেতেও তাই এক চুল জায়গা ছাড়লেন না এই দুই সেলেব। তুখর পার্ফমেন্সে ঝড় তুললেন লাস্ট দিনেও। 

69

রোবোটিক লুকে হাজির দিব্যা ও প্রতীক। দিন দিন আরও যেন স্টানিং হয়ে উঠেছেন প্রতীক। তাঁর ডান্স পার্ফম দশগুণ বেশি নজর কাড়বে আগের থেকে। 

79

অন্যদিকে সুইট-কিউট লুকে ধরা দেওয়া দিব্যা, স্পিল্টসভিলাতে প্রিয়াঙ্কের সঙ্গে নজর কাড়েন যিনি, তিনি এখন হট ডিভা। তাঁর পার্ফমই সেই প্রমাণ। 

89

আর এই জুটির সেই পার্ফর্মের কিছু ঝলকই রইল এবার ভক্তদের জন্য। সেটে আগুন ধরালেন তাঁরা। তবে চমক ছিল এখনও বাকি। এই সিজন জিতে সেরার সেরা পুরষ্কার হাতে পান দিব্যা আগরওয়াল। 

99

মোট ২৫ লক্ষ টাকা বাড়ি নিয়ে গেলেন বিটাউন মডেল তথা অভিনেত্রী। ভক্তদের নজরও ছিল এই বছর দিব্যার দিকেই। এবার হল স্বপ্নপূরণ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos