ঘরের লক্ষ্মীকে নিয়ে মা লক্ষ্মীর আরাধনা, বিয়ের পর প্রথম দিওয়ালি কেমন কাটালেন ক্যাটরিনা ও ভিকি

দিওয়ালির আমেজ এখন সর্বত্র। বলিউড ব্যস্ত ধামাকাদার দিওয়ালি সেলিব্রেশনে। দিওয়ালির এই কটা দিন বলি তারকারা ডুবে থাকেন পার্টিতে। প্রতিদিন দিওয়ালি পার্টিতে নজর কাড়ছেন বলি তারকারা। বিয়ের পর প্রথম দিওয়ালি সেলিব্রেশনে ব্যস্ত ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আর যা কিছু প্রথম তা যেন একটু বেশি স্পেশ্যাল হয়। স্ত্রী  ক্যাটরিনাকে নিয়ে দিওয়ালি সেলিব্রেশনের ঝলক শেয়ার করলেন ভিকি কৌশল, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Web Desk - ANB | Published : Oct 25, 2022 5:05 AM IST

110
 ঘরের লক্ষ্মীকে নিয়ে মা লক্ষ্মীর আরাধনা, বিয়ের পর প্রথম দিওয়ালি কেমন কাটালেন ক্যাটরিনা ও ভিকি


বিয়ের পর প্রথম দিওয়ালি। বাড়িতে বেশ ধুমধাম করেই দিওয়ালির অনুষ্ঠান পালন করেছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা।  প্রতিদিন দিওয়ালি পার্টিতে নজর কাড়ছেন বলি তারকারা। এবার দিওয়ালি সেলিব্রেশন করলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

210

বিয়ের পর প্রথম দিওয়ালি সেলিব্রেশনে ব্যস্ত ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আর যা কিছু প্রথম তা যেন একটু বেশি স্পেশ্যাল হয়। স্ত্রী  ক্যাটরিনাকে নিয়ে দিওয়ালি সেলিব্রেশনের ঝলক শেয়ার করলেন ভিকি কৌশল, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

310


দীপাবলির দিনে অনেকের ঘরেই মা লক্ষ্মীর আরাধনা করা হয়। ভিকির বাড়িতেও মা লক্ষ্মীর আরাধনা করলেন ক্যাটরিনা। প্রথা মেনে এদিন মা লক্ষ্মীর পুজো করলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।
 

410

মা লক্ষ্মীর পুজোর ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভিকি ক্যাপশনে লেখেন, 'ঘরের লক্ষ্মীর সঙ্গে প্রথমবার মা লক্ষ্মীর পুজো সারলাম। আপনাদের সকলকে আমাদের পক্ষ থেকে শুভ দীপাবলি'। ক্যাটরিনাকে 'ঘরের লক্ষ্মী' বলে উল্লেখ করেন ভিকি।
 

510

ভিকির শেয়ার করা ছবিতে ঠাকুরের সিংহাসন নজরে পড়েছে নেটিজেনদের। যেখানে পুজো করতে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। লক্ষ্মী-গণেশ সহ বেশ কিছু ঠাকুরের ছবিও নজরে কেড়েছে। ভিকির এই  পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।
 

610


তারকা দম্পতিকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন ফ্যানেরা। চলতি বছরে একাধিক দিওয়ালি পার্টির শোভা বাড়িয়েছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। মণীশ মলহোত্রা, প্রযোজক রমেশ তোড়ানি, প্রযোজক অমৃতা পাল বৃন্দার দিওয়ালি পার্টিতে নজর কেড়েছেন  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।
 

710


আরব সাগরের তীরে বিলাসবহুল আবাসনে একসঙ্গে সোনার সংসার সাজিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিন্তু সাধের বাড়িতে সময় কাটানোর জো নেই কারোরই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছেন, বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন আসে। একজন মানুষের সঙ্গে জীবনটা ভাগ করে নিতে হয়। তার সঙ্গেই জীবনটা কাটাতে হয়। এটা সত্যিই খুব ভাল লাগে। তবে বিয়ের পর থেকেই দূরে দূরে থাকতে হচ্ছে ভিকিকে।  শুটের জন্য বেশিরভাগ সময়েই দূরে থাকেন ভিকি। তবে আমার ক্ষেত্রেও বিষয়টা একই। কাছে না পাওয়ার আক্ষেপ রয়েছে ক্যাটরিনার গলায়। 

810

২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। দেখতে দেখতে বছর ঘুরতে চলল। গত ডিসেম্বরেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।  বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।

910

রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। 

1010

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই  কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  এই প্রেগন্যান্সির খবরের মধ্যে দিনকয়েক আগেই ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos