অনিল কাপুরের বাড়ি, দীপাবলির পার্টিতে তারকার ঢল

সারা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে পালিত হচ্ছে দীপাবলি উৎসব। এই উৎসবে সামিল হয়েছে বলিউডের তারকারাও। উৎসব উপলক্ষে নিজের বাড়িতে পার্টি রেখেছিলেন অনিল কাপুর। দীপাবলির সেই পার্টিতে ছিল উজ্জ্বল তারকারদের উপস্থিতি। অনিল কাপুরের পার্টিতে খোশ মেজাজে দেখা গিয়েছে তারকাদের। সকলে এক সঙ্গে তাঁরা ভাগ করে নিয়েছেন দীপাবলির উৎসবের আনন্দ।

deblina dey | Published : Oct 28, 2019 8:09 AM IST / Updated: Oct 28 2019, 02:39 PM IST

112
অনিল কাপুরের বাড়ি, দীপাবলির পার্টিতে তারকার ঢল
অনিল কাপুরের পার্টিতে উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফও। একটি সুন্দর লাল লেহেঙ্গায় সেজে পার্টিতে এসেছিলেন ক্যাটরিনা।
212
দীপাবলির এই পার্টিতে হাজির হয়েছিলেন কৃতি-ও। সুন্দর একটি শাড়িতে আকর্ষণীয় হয়ে উঠেছিলেন তিনি।
312
সাদা রং একটি শ্যুটে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর। তিনি হাজির হওয়ার পর অনিল কাপুরের এই দীপাবলি পার্টি আরও মজাদার হয়ে ওঠে।
412
বান্ধবী বৈভবীর সঙ্গে অনিল কাপুরের এই পার্টিতে উপস্থিত ছিলেন জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনসালীও।
512
জমকালো শ্যুটে পার্টিতে উপস্থিত হয়েছিলেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনাার মণিশ মালহোত্রা। পার্টিতে উপস্থিত পরিচিতদের সঙ্গে প্রচুর ছবি তুলেছেন তিনি। সেই সঙ্গে দীপাবলির পার্টি খুব ভালো করে উপভোগ করেছেন বলেও জানিয়েছেন।
612
বি-টাউনের অতি পরিচিত মুখ করণ জোহর হাজির ছিলেন এই তারকাদের মেলায়। করণের পোশাক ছিল নজর কাড়া। বরাবরই তিনি পোশাকের বিষয়ে ভীষণ খুঁতখুঁতে। তাঁর উপস্থিতি এই পার্টির উজ্জ্বলতা আরও একধাপ বাড়িয়ে দিয়েছে।
712
কালো রং একটি পোশাকে এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন বলিউডের কিং খান। অনেকটা সময় এখানে কাটিয়েছেন তিনি, বলে জানা গিয়েছে
812
অনিল কাপুরের এই দীপাবলির পার্টিতে এসেছিলেন সিদ্ধার্থ মালহোত্রাও। একটি হালকা ক্রীম রঙা শ্যুটে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল সিদ্ধার্থকে। কিছু সময় কাটিয়ে চলে যান তিনি।
912
পার্টিতে উপস্থিত ছিলেন সারা আলি খানের এক্স বয়ফ্রেন্ডও। ঠিকই ধরেছেন কার্তিক আরিয়ানের কথাই বলা হচ্ছে। চনমনে স্বভাবের কার্তিক পার্টিতে খুব মজা করেই কাটিয়েছেন বলে জানা গিয়েছে।
1012
অনিল কাপুরের পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী দিয়া মির্জা। একটি সুন্দর সাদা লেহেঙ্গায় সেজে পার্টিতে এসেছিলেন দিয়া।
1112
কাকার পার্টিতে উপস্থিত ছিলেন অর্জুণ। বেশ মজা করেই সময় কাটিয়েছেন তিনি। পার্টি জমিয়ে রাখা যাকে বলে, ঠিক সেই কাজটিই করেছেন তিনি। এমনিতেই ছোট থেকে অনিল কাপুরের সঙ্গে বেশ ভালো সম্পর্ক অর্জুনের।
1212
স্ত্রী অনুষ্কার সঙ্গে দীপাবলির এই উজ্জ্বল পার্টিতে উপস্থিত ছিলেন বিরাট। সাদা রঙ-এর একটি ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে বেশ আকর্ষণীয় লাগছিল ভারতীয় ক্রিকেট দলের ক্যাপটেনকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos