স্তনের খাঁজ -নিতম্ব দেখিয়ে নয়, ছোট্ট উত্তরেই 'Miss World'-এর মুকুট উঠেছিল প্রিয়ঙ্কার মাথায়

বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু বলিউডের যাত্রাপথ অতটাও সহজ ছিল না। তারপরেও দেখতে দেখতে ২০ বছর পার করে ফেললেন বলিউডে। মাত্র ১৮ বছর বয়সেই ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে নিয়েছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু জানেন কি এই উত্তর দিয়েই মিস ওয়ার্ল্ডের মুকুট উঠেছিল প্রিয়ঙ্কার মাথায়।

Riya Das | Published : May 28, 2021 3:13 AM IST

17
স্তনের খাঁজ -নিতম্ব দেখিয়ে নয়, ছোট্ট উত্তরেই 'Miss World'-এর মুকুট উঠেছিল প্রিয়ঙ্কার মাথায়

সালটা ২০০০। মিস ওয়ার্ল্ডের খেতাবও জিতেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

27

সম্প্রতি প্রিয়ঙ্কা সেই পুরোনো দিনের ফুটেজ ভাইরাল নেটদুনিয়ায়, যা প্রিয়ঙ্কার জীবনের চলার প্রথম সন্ধিক্ষণ। ২০ বছর আগের সেই ভিডিও দেখে নিজেই চমকে গিয়েছেন প্রিয়ঙ্কা।
 

37

ভিডিওটি শেয়ার করে প্রিয়ঙ্কা জানিয়েছেন, ২০ বছর কাটিয়ে ফেললাম ইন্ডাস্ট্রিতে। তবে মিস ওয়ার্ল্ডের খেতাব যে জিতব তা কখনও ভাবিনি। তবে এই খেতাব জেতার পিছনে রয়েছে এক রহস্য।

47

সেদিনের প্রিয়ঙ্কার কিছু বুদ্ধিদীপ্ত উত্তরই তাকে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতিয়েছিল। ফাইনাল রাউন্ড কীভাবে পার করেছিলেন প্রিয়ঙ্কা, জানলে আপনিও অবাক হবেন।

57

প্রিয়ঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল, গার্ডেন অফ ইডেনের ভগবান হলে এডাম ইভ স্যাটানের মধ্যে কাকে সে শাস্তি দেবে? প্রিয়ঙ্কা তখন স্যাটানের নামই বলেছিলেন।

67

প্রিয়ঙ্কার সেই উত্তরেই খুশি হয়েছিলেন বিচারকেরা। তিনি আরও জানিয়েছেন, মিস ওয়ার্লড জেতার পরের দিনই বোর্ডের পরীক্ষা ছিল অভিনেত্রীর।

77


এখানেই শেষ নয়, ৯০ এর দশকে নিজের মেকআপ দেখে চমকে গেছেন প্রিয়ঙ্কা।নিজের চুল নিয়ে আক্ষেপ ধরা পড়েছে তার মুখে। সেই সময় মাথায় অনেক চুল ছিল। এখন তা অনেকটাই কমে গিয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos