শাহরুখ এই অস্বস্তি নিয়ে কীভাবে এত দিন রোম্যান্স করলেন পর্দায়, অবাক কাণ্ডের কথা ফাঁস

শাহরুখ খান, এক কথায় বলতে গেলে যাঁর উপস্থিতিতে বড় পর্দায় ঝড় ওঠে। কম বেশি সব মেয়েই স্বপ্ন দেখেন এমনই এক প্রেমিক পাওয়ার। কিং খান একবার হাত খুলে দাঁড়ালে সকলেই এক কথায় ফ্ল্যাট। কিন্তু জানেন কি সেই কিং খানই রোম্যান্সে কতটা অপটু। 

Jayita Chandra | Published : Jul 29, 2021 11:26 AM IST

19
শাহরুখ এই অস্বস্তি নিয়ে কীভাবে এত দিন রোম্যান্স করলেন পর্দায়, অবাক কাণ্ডের কথা ফাঁস

শাহরুখ খান মানেই রোম্যান্সের কিং। এক কথায় বলতে গেলে, শাহরুখ খান হলেন এমন এক চরিত্র যাঁর কথা মনে পড়লেই সকলের আগে মাথায় আসে রোম্যান্স। কিন্তু শাহরুখ খানই একটা সময় চাননি তিনি রোম্যান্টিক হিরো হবেন। রীতিমত এড়িয়ে যেতেন তিনি রোম্যান্টি ছবি। 

29

কিং খানের সঙ্গে বিভিন্ন স্টারেদের পর্দায় দেখা মানেই জীবনের সব রঙ ফিরে পাওয়া। কিন্তু সেই কিং খানেরই রোম্যান্সে অ্যালার্জি। কথাটা বিশ্বাস করতে অসুবিধে হলেও এটাই সত্যি। কিং খান স্পষ্টতই জানিয়েছিলেন এই কথা। এমন কি যাঁরা কিং খানের শ্যুটিং সেটে থাকেন তাঁরাও জানেন। 

39

শাহরুখ খান খোলামেলায় প্রেম করতে পারেন না। শ্যুটিং ফ্লোরে যদি খুব বেশি ক্র থাকেন তিনি রোম্যান্সের সিন করেন না। শ্যুটিং-এর শুরুতেই দেওয়া থাকে তেমন শর্ত। এমন হয়ে থাকে, যে ছবিতে রয়েছে সঙ্গমের দৃশ্য। তাহলে শাহরুখ খানের মাথায় হাত। 

49

তাহলেই তিনি রোম্যান্সের দৃশ্যে কাজ করে থাকেন। নয়তো তিনি শ্যুট বাতিল করে দেন। অনেকেই অবাক হলেও শাহরু নিজেই জানিয়েছিলেন এই কথা। ঘনিষ্ঠ দৃশ্যে শাহরুখ খান খুব একটা স্বাভাবিক বোধ করেন না। খুব একটা ঘনিষ্টের দৃশ্যে কাজও করকেন না তিনি। মুহূর্তে বেঁকে বসেন। 

59

যদিও শাহরুখের একটা ছবিতে করা এই সঙ্গমের দৃশ্যেই লিক হয়ে যায়। তারপর থেকে ভাইরাল হওয়া সেই ভিডিওই যেন কিং খানের জীবনে আতঙ্ক। এমনটাই অনুমান নেটিজেনদের। আর সেই থেকেই কিং খানের কোথাও গিয়ে যেন রোম্যান্সে বেশ কিছুটা সমস্যা থেকেই যায়। 

69


হাতে টাকা আসার পর তিনি প্রথম মেম সাহেব ছবিটার সব ভিডিও নিজের দখলে নিয়েছিলেন। তবে শাহরুখ খান ডিডিএলজে ছবিতেও অভিনয় করতে চাননি ঠিক এই একই কারণ বশত। তাঁর ধারনা ছিল যে আমির খান ও সলমন খান একইভাবে একই প্রফেশনে রয়েছে। তাই তিনি রোম্যান্টিক হিরো হবেন না। 

79

এই ছবিতে কিং খানের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এর আগে শাহরুখের সঙ্গে দুই ছবিতে জুটি বেঁধেছেন তিনি। সেই ট্রমার কথাই তিনি আশঙ্কা করেছিলেন ১৯৯৯ সালে। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন নিজের একমাত্র ভয়ের কথা। 

89

শাহরুখ খান মনে করতেন তাঁকে সকলে ভুলে যাবে। তিনি বরাবরই ছিলেন এমন এক অভিনেতা, যিনি বিপুল ভক্তের মাঝেই বেঁচে থাকতে ভালোবাসেন। আর তাই তিনি বরাবরই নানা সাক্ষাৎকারে এই কথা বলেছিলেন। যেখানে বারে বারে তাঁর এই ভয়টা নিয়ে ভক্তরা জানতে চাইত। 

99

শাহরুখ খান প্রকাশ্যে ভয় পান রোম্যান্স করতে। তাই তাঁকে দিয়ে কোনও রোম্যান্সের দৃশ্যে শ্যুট করানো মানেই বেজায় বিপদ। একাধিক নিয়ম মেনে শাহরুখ খানকে দিয়ে রোম্যান্স করতে হয়। বন্ধ ঘরেই তিনি বেশি স্বাচ্ছন্দ বোধ করেন এই দৃশ্যে শ্যুট করতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos