ঝগড়া চরমে পৌঁছতেই কে আগে 'SORRY' বলেন, ঐশ্বর্য না অভিষেক, গোপনীয়তা ফাঁস অন্তর্জালে

বন্দি দশায় সময় কাটাতে সকলেই বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। এই সময়টাতেই বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও আজও ঝগড়া হলে কে প্রথম ক্ষমা চান, জানলে চমকে যাবেন। 

Riya Das | Published : Jun 4, 2021 6:16 AM IST

18
ঝগড়া চরমে পৌঁছতেই কে আগে 'SORRY' বলেন, ঐশ্বর্য না অভিষেক, গোপনীয়তা ফাঁস অন্তর্জালে

প্রত্যেক স্বামী স্ত্রীর মতো অভিষেক-ঐশ্বর্যও ঝগড়া করেন। এবং ঝগড়া হওয়ার পর ঐশ্বর্যই নাকি সবার আগে ক্ষমা চান অভিষেকের কাছে।

28

কপিল শর্মার শো-তে গিয়েই সেই ব্যক্তিগত তথ্যা ফাঁস করেছেন রাই সুন্দরী। পুরোনো সাক্ষাৎকারে কপিল ঐশ্বর্যকে প্রশ্ন করেছেন, ঝগড়া হলে তিনি কি করেন।

38

তার পরেই আরও জানতে চেয়েছেন ঝগড়া হলে কে প্রথমে ক্ষমা চান। সকলেই জানতেন অভিষেকই ক্ষমা চান ঐশ্বর্যর কাছে।

48

কিন্তু ঐশ্বর্য সেই ভুল সংশোধন করে বলেন। তিনিই নাকি ঝগড়া হলে অভিষেকের কাছে আগে ক্ষমা চান, যা শুনে সকলেই হতবাক। 
 

58

১৯৯৭ সালে প্রথম দেখা হয় দুজনের। বলি অভিনেতা ববি দেওলই তাকে প্রথম আলাপ করিয়ে দিয়েছিল ঐশ্বর্যর সঙ্গে। ২০০০ সালে  'ঢাই অকসর প্রেম কি' ছবিতে তাদের প্রথম বন্ধুত্ব শুরু হয়। তারপরই 'কিউ হো গ্যায়া না' ছবির সময় থেকেই তাদের নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

68

 


তারপরই 'গুরু' সিনেমাতেই তাদের প্রেম যেন আরও জমে ওঠে।

78

ছবি সুপারহিট হবার পরই ২০০৭ সালে বিয়ে করেন এই সুপারহিট জুঁটি। বর্তমানে তাদের ৯ বছরের একটি ছোট্ট মেয়ে রয়েছে। যার নাম আরাধ্যা।

88
Share this Photo Gallery
click me!
Recommended Photos