লিভ-ইনের উদ্দাম সহবাসের পরও মালাইককে বিয়ে করতে চাইছেন না অর্জুন, ফাঁস হল আসল সত্য

বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা।  তারকাদের ঘনিষ্ঠ সূত্র জানা গেছে, এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন অর্জুন কাপুর, আসল কারণ খবর ফাঁস হতেই শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে।
 

Riya Das | Published : Aug 28, 2022 5:53 AM IST

111
লিভ-ইনের উদ্দাম সহবাসের পরও মালাইককে বিয়ে করতে চাইছেন না অর্জুন, ফাঁস হল আসল সত্য


১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা।

211


বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে।  বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। 

311

 চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে  অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন অর্জুন কাপুর, খবর ফাঁস হতেই শোরগোল পড়ে গিয়েছে।

411


দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।

511

 বিয়ে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি মালাইকা ও অর্জুনের কাছ থেকে ।এবার কফি উইফ করণ-এ  বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন অর্জুন কাপুর। মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন।

611


'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের ব্যক্তিগত লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তেমনই অর্জুনকেও ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন করেছেন করণ জোহর।

711

 অর্জুন কাপুরকে  করণ প্রশ্ন করেন, মালইকার সঙ্গে বিয়েটা কবে হচ্ছে। তার উত্তরে অর্জুন বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই কারোরই। আপাতত দুজনেই কেরিয়ার  নিয়ে ব্যস্ত। কারণ করোনা অনেকটাই সমস্যায় ফেলে দিয়েছে।

811


অর্জুন করণকে বলেন, তিনি খুবই বাস্তববাদী। তার লুকানোর কিছু নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন।  তারপরে আরও বলেন, আমি আর্থিক স্থিতির  কথা বলছি না, আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা নিজেকে খুশি করে।  কারণ আমি খুশি থাকলেই  আমার সঙ্গীকে খুশি রাখতে পারব। 

911


'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়।

1011

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে  অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। 

1111

 সম্প্রতি এক সাক্ষাৎকারে  মালাইকা জানান, আমাদের সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হলো আমরা আগামীতে একসঙ্গে কাটাতে চাই। তা নিয়ে কোনও ধন্দ নেই। আমরা এখন যেখানে দাঁড়িয়ে তাতে দুজনেই ভবিষ্যৎ নিয়ে চিন্তা করছি। এবং তা নিয়ে আলোচনাও করছি। এবং ওর সঙ্গেই সুন্দর জীবন কাটাতে ও বুড়ো হতে চাই। মালাইকা আরও বলেন, অর্জুনের সঙ্গে থাকতে নিজেকে অনেক বেশি নিরাপদ লাগে। একে অন্যের প্রতি টান এবং ভালবাসা এই সম্পর্কের পুড়োটা জুড়ে আছে। প্রতিটা দিন কাটে গভীর প্রেমে। এর চেয়ে আর বেশি কিছু বলতে নারাজ মালাইকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos