বিজয়া দশমীতে সিঁদুর খেলায় মাতলেন রানি ও কাজল, বলি ডিভাদের সাবেকি সাজে মুগ্ধ অনুরাগীরা

আবার এক বছরের অপেক্ষা।ইতিমধ্যেই দেবী দূর্গার বিদায়ে সকলের মন ভারাক্রান্ত। পুজোর আনন্দে এতদিন খুশির রেশ ছিল বাঙালির মনে। চলতি বছরে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছিল আট থেকে অষ্টাদশী। বিজয়া দশমী হতেই পুজোর শেষ, মাকে বিদায় জানিয়ে আরও এক বছরের অপেক্ষা।  গত ৪ দিন ধরে মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও ধুমধাম করে চলেছে দুর্গাপুজো সেলিব্রেশন। দশমীতেও জমজমাট মুখার্জি বাড়ির পুজো। পরিবারের সদস্যদের সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন রানি ও কাজল। সাদা রঙের শাড়ি পরে সাবেকি সাজে মুগ্ধ করলেন হট ডিভারা। 
 

Riya Das | Published : Oct 6, 2022 5:42 AM IST

111
বিজয়া দশমীতে সিঁদুর খেলায় মাতলেন রানি ও কাজল, বলি ডিভাদের সাবেকি সাজে মুগ্ধ অনুরাগীরা

বাঙালির প্রিয় দুর্গাপুজোয় মজেছে আপামর বাঙালি। তেমনই মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও ধুমধাম করে অনুষ্ঠিত হল দুর্গাপুজো। মুম্বইয়ের রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় জমায়েত হয়েছিলেন তারকারা। মহাষ্টমীর দিন যেন চাঁদের হাট বসেছিল মুখোপাধ্যায় বাড়িতে।

211

গত ৪ দিন ধরে মুম্বইয়ের মুখার্জি বাড়িতে ধুমধাম করে চলছে দুর্গাপুজো সেলিব্রেশন। ডাকের সাজে সেজে উঠেছে মা দুর্গা। মুম্বইয়ের রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় জমায়েত হয়েছেন তারকারা। বাড়ির পুরো পরিবারের সঙ্গে মুম্বইতে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠেছেন কাজল ও রানি। 

311

 দুর্গাপুজোর দিনগুলিতে পোশাক হিসেব শাড়ি বেছে নেন রানি মুখোপাধ্যায় বিভিন্ন ডিজাইনের চোখধাঁধানো শাড়িতে নজর কাড়েন  অভিনেত্রী রানি ও কাজল। ট্র্যাডিশনাল শাড়িতে লাস্যময়ী রানিকে দেখে চোখ ফেরাতে পারবেন না আপনি।

411

ইতিমধ্যেই দেবী দূর্গার বিদায়ে সকলের মন ভারাক্রান্ত।  আবার এক বছরের অপেক্ষা। বিজয়া দশমী হতেই পুজোর শেষ, মাকে বিদায় জানিয়ে আরও এক বছরের অপেক্ষা।  গত ৪ দিন ধরে মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও ধুমধাম করে চলেছে দুর্গাপুজো সেলিব্রেশন। 
 

511


 দশমীতেও জমজমাট মুখার্জি বাড়ির পুজো। পরিবারের সদস্যদের সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন রানি ও কাজল। সাদা রঙের শাড়ি পরে সাবেকি সাজে মুগ্ধ করলেন হট ডিভারা। প্রতিটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

611

ষষ্ঠীতে মায়ের বোধন থেকে দশমীতে বিসর্জন।পুজোর প্রতিদিনই চাঁদের হাট বসে মুখোপাধ্যায় পরিবারে। বিজয়া দশমীর দিনও জমজমাট ভাবে সিঁদুর খেলায় মাতলেন রানি ও কাজল।

711


একবারে বাঙালি সাজে বিজয়া দশমীতে ধরা দিলেন রানি মুখোপাধ্যায়। সোনালি পাড়ের সাদা শাড়ি আটপৌরে করে পরেছিলেন রানি। কপালে, গালে সিঁদুর লাগিয়ে জমিয়ে দশমীর সেলিব্রেশন করলেন আদিত্য ঘরনি।  

811

দুর্গা মা-কে বরণ থেকে সিঁদুর খেলা সবেতেই এগিয়ে এসেছেন রানি ও কাজল। পুজোর কটা দিন একবারে ঘরের মেয়ের মতো কাজে হাতে লাগান বলি অভিনেত্রীরা। সকলের সঙ্গে সিঁদুর খেলতে দেখা গেল রানি মুখোপাধ্যায়কে।

911

দশমীতে লাল ও সাদা কম্বিনেশনে রানির রূপে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। বিজয়া দশমীর আমেজে  পাপারাৎজির ক্যামেরায় হাসিমুখে পোজও দিয়েছেন রানি মুখোপাধ্যায়। বিজয়ার দিন সকলকে মিষ্টি বিতরণ করেছেন রানি মুখোপাধ্যায়।

1011

মুখোপাধ্যায় পরিবারের কমবেশি সকলেই লাল-সাদা শাড়ি পরে মা-কে বরণ করেছেন। আবার এসো মা, একবছরের অপেক্ষার শুরু আজ থেকেই। কাজলও লাল-সাদা শাড়ি পরে নজর কেড়েছেন। বোন তানিশার সঙ্গে সিঁদুর খেলতে দেখা গেছে অভিনেত্রীকে।

1111

লাল পাড়া সাদা শাড়ি, গলায় চওড়া হার, হাতে চুড়ি,কপালে লাল টিপ , মাথায় খোপা পুরো বঙ্গনারী বেশে ধরা দিয়েছেন রানি মুখার্জি।   রানির গর্জিয়াস রূপে মুগ্ধ অনুরাগীরা। শাড়িতে হট ডিভা-কে দেখে চোখ ফেরানো দায়।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos