Bramhastra Motion Poster launch-দিল্লিতে মহা সমারোহে ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার লঞ্চ, প্রকাশ্যে রণবীরের লুক

প্রায় ২ বছর  অপেক্ষার পর প্রকাশ্য এল ব্রহ্মাস্ত্রের পোস্টার। দিল্লির তহেগরাজ স্টেডেয়ামে ব্রহ্মাস্ত্রের গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির নায়িক নায়িকা অর্থাৎ রণবীর কপূর ও আলিয়া ভাট। 

Kasturi Kundu | Published : Dec 15, 2021 3:36 PM IST / Updated: Dec 15 2021, 10:18 PM IST

17
Bramhastra Motion Poster launch-দিল্লিতে মহা সমারোহে ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার লঞ্চ, প্রকাশ্যে রণবীরের লুক

বলিউডের লাভবার্ডস হিসাবেই পরিচিত রণবীর কপূর ও আলিয়া ভাট। আর রণবীর-আলিয়া অভিনীত আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রকে ঘিরে দর্শকের উৎসাহের অন্ত নেই। ১৫ ডিসেম্বর বুধবার সেই দীর্ঘ প্রতিক্ষার একপ্রকার অবসান হল বলা যায়। প্রকাশ্যে এল বহু প্রতিক্ষীত ছবি ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার। প্রায় ২ বছর  অপেক্ষার পর প্রকাশ্য এল ব্রহ্মাস্ত্রের পোস্টার। দিল্লির তহেগরাজ স্টেডেয়ামে ব্রহ্মাস্ত্রের গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠানে হাজির ছিলেন ছবির নায়িক নায়িকা অর্থাৎ রণবীর কপূর ও আলিয়া ভাট। এই জুটির ভক্তদের জন্য এটা অন্যতম সেরা একটি মুহুর্ত। তাঁদের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন অফ দ্যা শিপ অর্থাৎ আয়ান মুখার্জি। দীর্ঘ অপেক্ষার পর সবে মাত্র পোস্টার লঞ্চ হয়েছে। এখন বাকি অনেকটা পথ।

27

পোস্টার লঞ্চের সঙ্গে ভক্তরা হয়তো ভাবছেন এবার হয়তো সিনেমা মুক্তির দিনও এগিয়ে আসবে। কিন্তুন বাস্তবে কিন্তু সেটা হচ্ছে না। নতুন বছরের শেষে অর্থাৎ ২০২২ সালের ৯ সেপ্টেম্বর বিগস্ক্রিনে মুক্তি পাবে বিগ বাজেটের মুভি ব্রহ্মাস্ত্র। ২০১৮ সাল থেকে সিনেমার শ্যুটিং শুরু হয়েছিল। তারপর দীর্ঘদিনের একটা ব্যাবধান ছিল। সোশ্যাল সাইটেও এই ছবি নিয়ে নতিবাচক মন্তব্য প্রকাশ করেছিলেন বি-টাউনের এই লাভবার্ড। তারা বলেছিলেন, পরিচালক আয়ানের সঙ্গে তাঁরা কাজ করতে চান না। এই নিয়ে যথেষ্ঠ জলঘোলা হয়েছে। তবে অবশেষে সব ঝামেলার অবসান ঘটেই আজ সকলের সামনে প্রকাশ্যে এল এই ছবির মোশন পোস্টার। 

37

 দেড় মিনিটের একটা মোশন পোস্টার নিয়ে সকলের সামনে হাজির হয়েছে সিনেমার কাস্ট অ্যান্ড ক্রু। পোস্টারে ভগবান শিবের চরিত্রে দেখা যাচ্ছে বলিউডের ব্যাড বয়কে। তবে আলিয়ার লুকের কোনও ইঙ্গিত এই পোস্টারে পাওয়া যায়নি। তবে দেড় মিনিটের এই মোশন পোস্টারে রণবীর-আলিয়ার একটা কথপোকথন শোনা যাচ্ছে। রনবার ব্রহ্মান্ড সম্পর্কে একটা কিছু আভাস পাচ্ছেন। আলিয়া তখন প্রশ্ন করছে বিষয়টা কি। এখানেই সেষ হয়ে যায় সিনেমার টিজার। 
 

47

এই ছবির আরেকটি হাইভোলটেজ অধ্যায় হল অমিতাভ বচ্চনের এই ছবির সঙ্গে বিশেষ সম্পর্ক।  প্রসঙ্গত, ব্রহ্মাস্ত্রের একটা বড় অংশ জুড়ে রয়েছেন বলিউডের বিগ বি। তিনিও ব্রহ্মাস্ত্রের মুক্তির জন্য যে দীর্ঘ প্রতিক্ষার সন্মুখীন হতে হচ্ছিল সেটাতে তিনিও পরিচালকের প্রতি একটু ক্ষুন্ন হয়েছিলেন। বলা বাহুল্য, প্রথমবার অমিতাভের সঙ্গে স্ক্রিম শেয়ারের সুযোগ পেয়ে আপ্লুত রণবীর-আলিয়া। আপাতত রনবীরের লুক প্রকাশ্যে আসলেও বাকি দুই তারকার লুকের জন্য মুখিয়ে রয়েছে দর্শক মহল। 
 

57

বহুপ্রতিক্ষীত ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার মুক্তির পর কিন্তু অপেক্ষার সম্পূর্ণ অবসান হল এমনটা বলা যাবে না। কারন এখনও ছবিতে আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনকে ঠিক কোন অবতারে দেখা যাবে সেটাই এখন জানার জন্য আগ্রহী দর্শক মহল। লর্ড শিবের ভূমিকায় ছবিতে রণবীরকে যেমন দেখা যাবে, তাঁর নামও কিন্তু  শিবা ত্রিপাঠী। অন্যদিকে আলিয়ার নাম ঈসা মিশ্রা ও প্রফেসর অরবিন্দ চতুর্বেদীর ভূমিকায় দর্শক দরবারে হাজির হবেন মেগাস্টার অমিতাভ বচ্চন। 
 

67

মোশন পোস্টার উদ্ভোধনের মঞ্চে রণবীরকে বেবি বলে সম্বোধন করলেন আলিয়া ভাট। বাস্তবের কাপলকে কাছে পেয়ে এক ভক্ত রনবীরকে জিজ্ঞেস করলেন, বলিউডের নেক্সট হাইভোলটেজ বিয়েটা কবে হবে। পাকা খেলোয়ারের মত পরিস্থিতি সামলে তিনি বলেন, গত বছর থেকে এই বছর তো প্রচুর বিয়ে দেখেছেন। এবার খানিকটা অপেক্ষা করে যান। বলিউডের বরফির মতে অবশ্য, এই লাইফটাই বেশ ভালো এনজয় করছেন। ঠিক সময় ঠিক কাজটাই হবে বলে ভক্তের উদ্দেশ্যে উত্তর ছুঁড়ে দিলেন এই বলিউড অভিনেতা।

77

মোশন পোস্টার লঞ্চের মঞ্চেও মজা করতে ছাড়লেন না বলিউডের ব্যাড বয়। তিনি হঠাৎ করে আলিয়ার দিকে তাকিয়ে বললেন, তাহলে তাঁদের বিয়েটা কবে হচ্ছে। এই প্রশ্ন শুনে বেজায় চটে যান মহেশ কন্যা। তাঁদের খাট্টামিঠা ঝগড়ার মুহুর্তে ইতি টানতে এগিয়ে আসেন পরিচালক আয়ান। তিনি শেষ পাতে বাজিমাত করে বলেন, আজকের জন্য ব্রহ্মাস্থের মুক্তির দিন জানানোইটাই প্রধান লক্ষ্য। কপোত-কপোতির বিয়ের তারিখ না হয় পরে জানা যাবে। এখন প্রশ্ন একটাই, ২০২২ সালে কি এই জুটির বিয়ের পরই বিগ স্ক্রিনে মুক্তি পাবে রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি নাকি তার আগেই দর্শক দরবারে উপস্থিত হবে এই জুটি। সব মিলিয়ে এখন উত্তেজনার পারদ তুঙ্গে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos