সুশান্তের জয়জয়কার, শেষ ছবি 'দিল বেচারা' একসঙ্গে দেখার শপথগ্রহণ সোশ্যাল মিডিয়ায়

শেষবারের মত সিনেপর্দায় ফুটে উঠবে সুশান্ত সিং রাজপুতের মুখ, সেই হাসি। তারপর বাকি ছবি গুলোর মত 'দিল বেচারা'ও উঠবে আরকাইভের অ্যালবামে। আজ সেই অপেক্ষার অবসান হতে চলেছে। মুক্তি পাচ্ছে দিল বেচারা। এই দিনটি সুশান্ত-ভক্তদের জন্য আনন্দে ভরিয়ে তুলতে চান বলিউড তারকারা। অনুষ্কা শর্মা, সারা আলি খান, রাজকুমার রাও, কার্তিক আরিয়ান, কৃতি স্যানন সহ অনেকেই সুশান্তের শেষ ছবির জন্য নিলেন নয়া শপথ। ছবিটি একসঙ্গে দেখার শপথগ্রহণ করলেন অভিনেতা-অভিনেত্রীরা। নিজেদের সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ছবি দিল বেচারার পোস্টার শেয়ার করে সকলকে একসঙ্গে ছবিটি দেখার কথা অনুরোধ করছেন।

Adrika Das | Published : Jul 24, 2020 7:38 AM IST

18
সুশান্তের জয়জয়কার, শেষ ছবি 'দিল বেচারা' একসঙ্গে দেখার শপথগ্রহণ সোশ্যাল মিডিয়ায়

আর মাত্র কিছু সময়ের অপেক্ষা, শেষবারের মত দেখতে হবে তাঁকে, কারও পক্ষে বিশ্বাসই করতে চাইছে না। দিল বেচারার জন্য অনেক লড়েছিল নেটিজেনরা। ওটিটি-তে কেন প্রেক্ষাগৃহে মুক্তি পাক ছবিটি। তবে সেই ইচ্ছা আর পূর্ণ হল না। মোবাইল-ল্যাপটপ স্ক্রিনে দেখতে হবে ছবিটি। 

28

২৪ জুলাই। আজকের দিনটির জন্য অধীর আগ্রহে বসে আছে গোটা দেশ। প্রেক্ষাগৃহে কোনও সুপারস্টারের ছবি মুক্তি পেলে যে উত্তেজনা সিনেপ্রেমীদের মধ্যে থাকে, তার চেয়ে কয়েক গুণ বেশি উত্তেজনা ছড়াচ্ছে সকলের মধ্যে। 

38

ঠিক সন্ধে সাড়ে সাততটা নাগাদ মুক্তি পাচ্ছে ছবিটি। দিল বেচারার প্রতিটি আপডেট সুশান্ত-ভক্তদের জন্য কতখানি গুরুত্বপূর্ণ তা বলে বোঝাবার নয়।

48

ছবির ট্রেলারের লাইকসের বোতামে এখনও পড়ছে ক্লিক। সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারার ট্রেলারে রেকর্ড গড়েন প্রয়াত অভিনেতা। না থেকেও গড়ে দিয়ে গিয়েছেন ইতিহাস। 

58

ট্রেলার মুক্তি পেতেই ডিজলাইক নিয়ে ক্ষোভে ফেটে পড়েছিল দর্শকমহল। মানবিকতাকে কি হারিয়েছে মানুষ, এমনই প্রশ্ন তুলেছিল অনুরাগীরা। 

68

২৪ ঘন্টার মধ্যেই ৪.৮ মিলিয়ন লাইকস পেয়েছে ট্রেলারটি। রেকর্ড ভেঙেছে হলিউডেরও। অ্যাভেঞ্জার্স এন্ডগেমের ট্রেলারকে ছাপিয়ে গেল গিয়েছে বেচারার ট্রেলার। 
 

78

একদিনে ২.৯ মিলিয়ন লাইকস পেয়েছিল অ্যাভেঞ্জার্স এন্ডগেম। হলিউড এই ছবিকেই টপকে গিয়েছে সুশান্তের দিল বেচারা। ৬ জুলাই বিকেল চারটে নাগাদ মুক্তি পায় সুশান্তের শেষ ছবির ট্রেলার।

88

ইউটিউবে এক নম্বর ট্রেন্ডিংয়ে চলে আসে ছবিটির ট্রোলার। ছবিটির সঙ্গে জড়িয়ে রয়েছে অনুরাগীদের আবেগ। প্রয়াত অভিনেতা সুশান্তের শেষ ছবিটি নিয়ে যে উত্তেজনা মাস খানেক আগেও ছিল না, তা এখন তুঙ্গে উঠেছে। ক্রমশ বেড়ে চলেছে উৎসাহ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos