বিয়ের আগেই সঙ্গম থেকে প্লাস্টিক সার্জারি বিতর্ক, আর্থিক সঙ্কটে শ্রীদেবীকে কীভাবে ব্যবহার করেছিলেন বনি

বলিউডের চাঁদনি শ্রীদেবী। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন তিনি। এত নায়ক থাকতে কেন তিনি বনিকে বেছে নিয়েছিলেন। আর বনিই বা কেন নিজের স্ত্রীকে ছেড়ে শ্রীদেবীকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন, এই নিয়ে আজও বিস্তর জল্পনা রয়েছে।  আজ তিনি নেই । এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবীকে আজও  ভুলতে পারেননি দর্শককূল। আজ অভিনেত্রীর মৃত্যুটা যেন বড্ডই আকস্মিক। এক সাক্ষাৎকারে শ্রীদেবীর নিকটাত্মীয় অভিনেত্রীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন। যা নিয়ে তোলপাড়  সোশ্যাল মিডিয়া। রইল সেই অজানা কাহিনি।

Riya Das | Published : May 31, 2021 3:47 AM IST

110
বিয়ের আগেই সঙ্গম থেকে প্লাস্টিক সার্জারি বিতর্ক, আর্থিক সঙ্কটে শ্রীদেবীকে কীভাবে ব্যবহার করেছিলেন বনি

 শ্রী-র মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে। এক সাক্ষাৎকারে শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি শ্রীদেবী সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করেছিলেন। 

210

 বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন তিনি। এত নায়ক থাকতে কেন তিনি বনিকে বেছে নিয়েছিলেন। আর বনিই বা কেন নিজের স্ত্রীকে ছেড়ে শ্রীদেবীকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন, এই নিয়ে আজও বিস্তর জল্পনা রয়েছে। 

310

শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শ্রীদেবী নিজে অনেক দুঃখ নিয়ে মারা গেছেন।

410

একের পর এক প্রশ্ন উঠে আসছিল তার হঠাৎ মৃত্যু নিয়ে। ঠিক সেই সময়েই নীরবতা ভেঙেছিলেন শ্রীদেবীর কাকা ভেনুগোপাল রেড্ডি।

510

শ্রীদেবীর জীবন,স্বামী বনি কাপুরের সঙ্গ সম্পর্ক, শ্রী-র কসমেটিক সার্জারি, তাদের সম্পত্তি সম্বন্ধে অনেক অজানা তথ্য প্রকাশ করেছেন ভেনুগেপাল।
 

610

সাক্ষাৎকারে  ভেনুগেপাল জানিয়েছিলেন, অভিনেত্রী মৃত্যর সময় অনেক কষ্ট নিয়ে মারা গেছিলেন। একটি  সিনেমায় বনি কাপুর প্রচুর অর্থ হারিয়েছিলেন। শুধু তাই নয়, বড়সড় আর্থিক সঙ্কটে পড়েছিলেন বনি। 

710


সেই আর্থিক সঙ্কট মেটাতে শ্রীদেবীর অনেক সম্পত্তি বিক্রি করে দিয়েছিলেন বনি। শ্রীদেবীর মনে সেই নিয়ে গভীর ব্যথা ছিল।

810


শ্রী কখনওই নিজের দুঃখকে প্রকাশ করেননি। বরং হাসিমুখেই সবটা উজার করে দিয়েছেন। কিন্তু সেই হাসির পিছনেই লুকিয়ে ছিল গভীর যন্ত্রণা।

910


বনি এমন একটি চলচ্চিত্র প্রযোজনা করেছিল যা সেই সময়ে হিটের তকমা পায়নি। তাই বনির কারণেই আবারও চলচ্চিত্রে ফিরে আসেন শ্রীদেবী।

1010

শ্রীদেবীর কসমেটিক সার্জারি নিয়ে আরও কথা বলেছেন রেড্ডি। তিনি জানিয়েছেন, নাকের উপর বেশ কয়েকটি সার্জারি করিয়েছিলেন শ্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos