অভিনবের প্যান্ট খোলার চেষ্টা করছেন রাখি, যৌন হেনস্তাকে কীভাবে সমর্থন করলেন সলমন, উঠছে প্রশ্ন

সলমন খানের বিতর্কিত শো বিগ বস ১৪ জনপ্রিয়তা তুঙ্গে। বিশেষত, যেদিন থেকে রাখি সওয়ান্ত বিগ বসের ঘরে পা রেখেছেন সেদিন থেকেই পুরো ভোল বদলে গিয়েছে। বিগ বস মানেই বিনোদনের রসদ। কিন্তু বিনোদনের রসদ যেন যৌন হেনস্তার পর্যায়ে পৌঁছে গিয়েছে রাখির চরম নোংরামিতে।  ক্যামেরার সামনে রাখির কীর্তিতে নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। 
 

Riya Das | Published : Feb 4, 2021 8:11 AM IST

18
অভিনবের প্যান্ট খোলার চেষ্টা করছেন রাখি, যৌন হেনস্তাকে কীভাবে সমর্থন করলেন সলমন, উঠছে প্রশ্ন

একে অপরের সঙ্গে লড়াই থেকে  শো-এর টিআরপি বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করছেন বিগ বসের প্রতিযোগীরা। বিগ বসের ঘরের ভিতরের কান্ডকারখানা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। বিশেষত, রাখি সাওয়ান্ত নিয়ে তোলপাড় নেটিজেনরা।

28


যদিও পুরো ঘটনা স্ক্রিপ্টেড নাকি নিছকে মজার ছলে করা, তা হলেও প্রতিবাদে সরব হয়েছেন সাইবারবাসী। রাখির কীর্তিতে নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

38

সম্প্রতি রাখি সাওয়ান্তের নোংরা কীর্তিতেই সলমন খানের বিরুদ্ধে তীব্র ধিক্কার ছুড়ে দিলেন ফ্রিল্যান্সার রাইটার গৌতম হেগড়ে। 

48

খালি গায়ে শর্টস পরে ঘুরছেন  রাখি। এবং সেই শর্টসের দড়ি ধরে টানছেন রাখি। অভিনব শুক্লার প্যান্ট খোলার চেষ্টা করছেন রাখি সাওয়ান্ত।  'ড্রামাকুইন '-এর কীর্তিতে রেগে আগুন অভিনবের স্ত্রী। 

58

রাখির নোংরামিতে অতিষ্ট হয়ে সলমনের কাছেও অভিযোগ জানান অভিনব। কিন্তু সলমনের দাবি এই গোটা বিষয়টিকে নাকি যৌন হেনস্তার পর্যায়ে ফেলা যায় না, এটা নাকি নির্দোষ রসিকতা।

68

সলমনের এই বক্তব্যের প্রতিবাদে সরব হয়েছেন হেগড়ে। তিনি সলমনের উদ্দেশ্যে প্রশ্ন তুলে বলেছেন, কোনও পুরুষ যদি কোনও মহিলার অন্তর্বাস ধরে টানাটানি করেন তাহলেও কি সেটা নির্দোষ বলেই প্রমাণিত হবে। 

78

কখনও অভিনবকে ভালবেসে ফেলেছেন তো কখনও অভিনবের হট অবতারে মজেছেন। আবার কখনও অভিনবের সন্তানের মা হতে চান তো সারা গায়ে লিপস্টিক  দিয়ে অভিনবের নাম লিখে ফেলেন। রাখির এই কীর্তিতে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি পদে পদে অভিনবের এই লাঞ্ছনাকে তুলে ধরেছেন হেগড়ে।

88

যদিও হেগড়ের কোনও প্রশ্নের উত্তর এখনও দেননি সলমন। তিনি স্পিকটি নট। কিন্তু বিগ বস ঘটে যাওয়া নোংরামি দিনের পর দিন যে মাত্রা ছাড়াচ্ছে তা নিয়ে একমত সাইবারবাসী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos