Happy Birthday Salman Khan : একাধিকবার গোপনে সহবাস, ঐশ্বর্য থেকে সেমিকে না পেয়েই কি আজও 'সিঙ্গল' সলমন

একাধিক প্রেম থেকে বিচ্ছেদ, লিভ-ইন,  অনিচ্ছাকৃত দুর্ঘটনায় ফুটপাথবাসীর প্রাণ হারানো, কৃষ্ণসার হরিণ মামলা, জেলে রাত কাটানা সব মিলিয়ে বলিউডের ভাইজানের ব্যক্তিগত জীবন যেন রূপোলি পর্দার কাহিনি। আজই  ৫৬-তে পা  দিলেন সলমন খান। বি-টাউনের মোস্ট পপুলার লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। কোনও সম্পর্কও বেশিদিন টেকেনি। ৫৫ পেরিয়ে আজও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'।

Riya Das | Published : Dec 27, 2021 6:22 AM IST / Updated: Dec 27 2021, 11:34 PM IST

112
Happy Birthday Salman Khan : একাধিকবার গোপনে সহবাস, ঐশ্বর্য থেকে সেমিকে না পেয়েই কি আজও 'সিঙ্গল' সলমন

একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই তিনি শীর্ষে রয়েছেন সলমন খান। বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন বলি অভিনেত্রীদের অনেকেই। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর,কিন্তু তা আর হয়ে ওঠেনি। কোনও প্রেমই টেকেনি সলমনের (Salman Khan)।

212

তবে সলমনও থেমে থাকেনি। একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয় (Salman Khan) । ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি,  ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। তাও কেন আজ  সিঙ্গল বলিউডের ভাইজান।

312

১৯৯২ সালে 'ম্যায়নে প্যায়ার কিয়া'র সাফল্যের পর বলিউড অভিনেত্রী জুহি চাওলার (Juhi Chawla) প্রেমে পড়েন সলমন খান (Salman Khan) । এমনকী তাকে বিয়ের প্রস্তাবও দেয় ভাইজান। কিন্তু জুহি সলমনের প্রস্তাবে রাজি হয়নি।  'আন্দাজ আপনা আপনা'  ছবির শ্যুটিং চলাকালীন ট্যুরে গিয়েই জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন।

412

কিন্তু শুরুতেই জুহি (Juhi Chawla) না করে দিয়েছিলেন। তবে শুধু জুহিতেই থেমে ছিলেননা সলমন (Salman Khan)। জুহির বাবাকেও বিয়ের কথা জিজ্ঞাসা করেছিলেন অভিনেতা। এমনকী সেখান থেকেও প্রত্যাখ্যান হয়েছিলেন অভিনেতা। 

512

পুরোনো এক সাক্ষাৎকারে সলমন (Salman Khan) বলেছিলেন তিনি সংগীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন। সূত্র থেকে তাদের বিয়ের ডেটও প্রকাশ্যে এসেছিস। কিন্তু পরে তা ভেঙে যায়। সলমন নিজেও সংগীতার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। এমনকী বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। তবে পরে জানা গেছিল অন্য সম্পর্কে হাতেনাতে সলমনকে ধরে ফেলেছিল সংগীতা।

612


ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন। 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবি দেখেই সলমনের (Salman Khan) প্রেমে হাবুডুবু খেতে শুরু করেছিলেন সোমি (Somi Ali) । তারপরই মাকে জানিয়েই সলমনকে বিয়ে করতেই তিনি ভারতে আসেন । মুম্বইতে বেশ কিছু আত্মীয়স্বজন রয়েছে সোমিদের। তাদের সঙ্গে কথা বলেই পাকিস্তান থেকে মুম্বইতে চলে আসেন সোমি।

712


মুম্বইতে এসেই মডেলিং জগতে নিজেক প্রতিষ্ঠিত করেন সোমি আলি। এবং মডেলিংয়ের পাশাপাশি শুরু হয় অভিনয়ও। তারপরই সলমন খানের (Salman Khan) সঙ্গে সোমি আলির সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয় বি-টাউনে। একটানা ৮  বছর সলমন খানের সঙ্গে সম্পর্কে থাকার পর হঠাৎ করে বিচ্ছেদ হয়ে যায় তাদের। সূত্রের খবর, ঐশ্বর্য রাই বচ্চনই নাকি সোমির থেকে সলমনকে ছিনিয়ে নেন। তিনি নিজেই জানান, ঐশ্বর্য, তাদের প্রেমের মাঝখানে চলে আসে।

812

কেরিয়ার তখন মধ্যগগণে। সেই সময়েই সোমিকে ভুলে ঐশ্বর্যর প্রেমে মজেন সলমন। 'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খান (Salman Khan) ডেটিং করছিলেন বলি অভিনেত্রী ঐশ্বর্যর সঙ্গে।  ছবির শুটিং চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল  (Aishwarya Rai Bachchan) ঐশ্বর্য-সলমনের। ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। 

912


ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। নিজের হাতে বি-টাউনে ঐশ্বর্যাকে প্রতিষ্ঠা করেছিলেন সলমন (Salman Khan) । আর তখই হরিণ শিকার মামলায় নাম জড়ায় ভাইজানের। তারপর থেকেই ঐশ্বর্য নিজেও আর এই সম্পর্ক রাখতে চাননি। তারপর তাদের ব্রেকআপের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। যদিও সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

1012

বি-টাউনের মোস্ট পপুলার সলমনের (Salman Khan) সঙ্গে ক্যাটরিনার (Katrina Kaif)  সম্পর্কের কথা সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সলমন। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। 

1112

চলতি মাসেই সমস্ত জল্পনায় জল ঢেলে বয়সে পাঁচ বছরের ছোট ভিকিকে বিয়ে করেছেন ভাইজানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। প্রেমিকার বিয়েতে দেশও ছেড়েছিলেন ভাইজান। তবে প্রেমিকাকে উপহার পাঠাতে ভোলেননি। সূত্রের খবর, সলমন খান ৩ কোটি টাকা মূল্যের গাড়ি উপহার দিয়েছেন  নবদম্পতিকে।

1212


বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গেও নাম জড়িয়েছেন সলমন খানের। শ্রীলঙ্কার সুন্দরীর রূপের জাঁদুতে ঘায়েল হয়েছে তাবড় তাবড় পুরুষরা। তেমনই ভাইজানের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিনের। পানভেলের ফার্ম হাউজে একান্তে সময় কাটানোর প্রতিটা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বলি অভিনেত্রী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos