অভিনয় না করেও কোথা থেকে এত টাকা আয় করেন 'সেক্সবম্ব' মালাইকা, পারিশ্রমিকের অঙ্কটা জানলে আঁতকে উঠবেন

যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তার যে কোনও ছবি ঘিরে জোর জল্পনা চলে সংবাদমাধ্যমে। ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। ৪৯-এ পা দিলেন মালাইকা আরোরা, এই বয়সে এসেও বলে বলে গোল দিচ্ছেন মালাইকা। নায়িকা নন বরং আইটেম গার্ল হিসেবেই রয়ে গেলেন মালাইকা আরোরা। তবে অভিনয় না করলেও পারিশ্রমিকে পিছিয়ে নেন মালাইকা। রিয়্যালিটি শো পিছু কত টাকা নেন মালাইকা,ফ্যাশনিস্তার জন্মদিনে জেনে নিন অবাক করা তথ্য।

Riya Das | Published : Oct 23, 2022 4:04 AM IST

110
অভিনয় না করেও কোথা থেকে এত টাকা আয় করেন 'সেক্সবম্ব' মালাইকা, পারিশ্রমিকের অঙ্কটা জানলে আঁতকে উঠবেন

ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। 

210

তবে বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। নায়িকা নন বরং আইটেম গার্ল হিসেবেই রয়ে গেলেন মালাইকা আরোরা। 

310

যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তার যে কোনও ছবি ঘিরে জোর জল্পনা চলে সংবাদমাধ্যমে। ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। 

410

মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। তবে অভিনয় না করলেও পারিশ্রমিকে পিছিয়ে নেন মালাইকা। রিয়্যালিটি শো পিছু কত টাকা নেন মালাইকা, তা জানলে চমকে যাবেন।

510

কোথা থেকে এত টাকা আয় করেন মালাইকা। সূত্রের খবর, মালাইকার বেশিরভাগ আয় হয় রিয়্যালিটি শো এবং ফ্যাশন শো থেকে। আইটেম ডান্সের জন্য দেড় কোটি টাকা পারিশ্রমিক নেন মালাইকা আরোরা। একটি গানের জন্য যত টাকা পারিশ্রমিক নেন তা অনেক নায়িকারাই পান না ছবিতে কাজ করে।

610

এছাড়া ফ্যাশন শো-র জন্য মালাইকা  নেন ২ থেকে ৬ লাখ টাকা পর্যন্ত। আর  রিয়্যালিটি শোতে প্রতিটা এপিসোড পিছু প্রায় লাখ টাকার মতো পারিশ্রমিক নেন মালাইকা আরোরা। সুতরাং বলিউডের কোনও ছবিতে অভিনয় না করলেও পারিশ্রমিকের অঙ্কে কারোর থেকে একচুলও পিছিয়ে নেই মালাইকা আরোরা।

710


২০২১ সালে মালাইকা আরোরার সম্পত্তির পরিমাণ ছিল ৭৫ কোটি টাকা এবং ২০২২ সালে এসে তা দাঁড়িয়েছে ১০০ কোটিতে। করোনাকালে যেখানে সকলের কাজ চলে গিয়েছে তখন দুহাত ভরে রোজগার করেছেন মালাইকা আরোরা।

810

বলিউড অভিনেত্রী  মালাইকা আরোরা সবসময়েই ফ্যাশন গোল দিয়ে যাচ্ছেন।  ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা । বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন।  খোলা চুলে লাস্যময়ী মালাইকা আরোরাকে দেখে বোঝার উপায় নেই বয়স যে ৫০-এর কোটায়। চোখেমুখে ফুটে উঠেছে আত্মবিশ্বাস। মালাইকার এই হট লুকে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।
 

910

বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। নায়িকা নন বরং আইটেম গার্ল হিসেবেই রয়ে গেলেন মালাইকা আরোরা। মালাইকা আরোরা জানিয়েছেন, তিনি সবসময়েই ঝকঝকে প্রস্তাবের দিকেই ঝুঁকেছেন। কোনও কিছুতেই না বলেননি।  তারপর কেরিয়ার যে দিকে যাওয়ার সেদিকে গিয়েছে। তবে এ নিয়ে এখন আর কোনও আফসোস নেই।

1010

বলিউড ছবি 'দিল সে'-র 'ছাঁইয়া ছাঁইয়া' গানেই নজরে আসেন মালাইকা আরোরা। তার শরীরী বিহঙ্গে পাগল পুরুষরা। তারপর থেকে একের এক হিট নাম্বারে তার পারফরম্যান্স কালজয়ী হয়ে রয়েছে বলিউডে। নাচের স্টাইলে ভক্তদের পাগল করে দিয়েছেন মুন্নি।বর্তমানে বেশ কিছু রিয়্যালিটি শো যেমন 'ঝলক দিখলা  যা', 'ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল'-এর  মতো রিয়্যালিটি শো-তে বিচারকের আসনে দেখা যায় মালাইকা আরোরাকে। বলিউডের সব পার্টিতেই বোল্ডনেসে ঝড় তোলেন মালাইকা আরোরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos