Happy Birthday Twinkle Khanna : উদ্দাম সঙ্গম নয়, বিয়ের পর প্রথম রাতেই এই কাজটি করেছিলেন টুইঙ্কল

৪৮-এ পা দিলেন বলি অভিনেত্রী টুইঙ্কল খান্না। ১৯৯৫ সালে বারসাত ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় টুইঙ্কেল। বিয়ের কয়েক বছর পর থেকেই বি-টাউন  থেকে সরে যান টুইঙ্কল খান্না। দেখতে দেখতে অক্ষয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ২০ বছর পার করে ফেলেছেন টুইঙ্কল খান্না। তবে জানেন কি বিয়ের পর প্রথম রাতেই এই কাজ করেছিলেন, যার কারণে হার মানতে বাধ্য হয়েছিলেন অক্ষয় কুমার। অভিনেত্রীর জন্মদিনে জেনে নিন অবাক করা কাহিনি।

Riya Das | Published : Dec 29, 2021 3:43 AM IST

112
Happy Birthday Twinkle Khanna : উদ্দাম সঙ্গম নয়, বিয়ের পর প্রথম রাতেই এই কাজটি করেছিলেন টুইঙ্কল

৪৮-এ পা দিলেন বলি অভিনেত্রী টুইঙ্কল খান্না (Twinkle khanna)। বলিউডের প্রথম সারির তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্নার রসায়ন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা। দেখতে দেখতে অক্ষয়ের সঙ্গে দাম্পত্য জীবনের ২০ বছর পার করে ফেলেছেন টুইঙ্কল খান্না।

212

অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার (Akshay Kumar) । বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক আইকন অক্ষয় কুমার। যিনি মার্শাল আটে পারদর্শী এবং ক্যারাটেতেও ব্ল্যাকবেল্ট রয়েছে। এহেন অভিনেতার ব্যক্তিগত সিক্রেট নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

312

সম্প্রতি ছবির প্রচার করতে কপিল শর্মার শো-তে গিয়েছিলেন বলিউডের 'আক্কি'। সেখানে গিয়েই স্ত্রী টুইঙ্কলকে (Twinkle khanna) নিয়ে চমকপ্রদ রহস্য ফাঁস করেছেন অভিনেতা।  

412


অক্ষয়কে (Akshay Kumar) শো-তে প্রশ্ন করা হয়, তিনি কী রাজার মতোন জীবনযাপন করেন। উত্তরে না বলেন অক্ষয়। তারপর দ্বিতীয় প্রশ্নতে অক্ষয়কে বলা হয়, টুইঙ্কেলের (Twinkle khanna) সঙ্গে ঝামেলায় কে জিতবে, অক্ষয়ের সপাট জবাব টুইঙ্কেল।

512

কপিল শর্মার  শো-তে গিয়ে টুইঙ্কলকে (Twinkle khanna) নিয়ে  একটি চমকপ্রদ তথ্য প্রকাশ করে সকলকে অবাক করে দিয়েছেন অক্ষয়  (Akshay Kumar) । তিনি জানিয়েছেন, বিয়ের প্রথম রাতেই তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি কখনই টুইঙ্কেলকে হারিয়ে জিততে পারবেন না।

612

একাধিক সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয়  (Akshay Kumar)  ।  সূত্রের খবর, অক্ষয় যখন টুইঙ্কেলকে (Twinkle khanna)  বিয়ের প্রস্তাব দেয়, তখন টুইঙ্কেল বলেছিল, ছবি ফ্লপ হলে তবেই তারা বিয়ে করবে, অবশেষে ছবিটি ফ্লপ হয় এবং তাদের বিয়ে হয়।

712

একটি ফোটোশুটে প্রথম দেখা হয় (Twinkle khanna) টুইঙ্কেল ও অক্ষয়ের  (Akshay Kumar)  । প্রথম দেখাতেই নাকি টুইঙ্কেলের প্রেমে পড়ে গিয়েছিলেন অক্ষয় কুমার। খিলাড়ি ছবির শুটিং চলাকালীন দুজনে প্রেমে পড়েছিলেন।

812


একটি সাক্ষাৎকারে টুইঙ্কেল (Twinkle khanna)  জানিয়েছিলেন অক্ষয়কে ১৫ দিনের জন্য প্রেমিক বানিয়েছিলেন। তারপর কিছুদিন একসঙ্গে থাকার পরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

912


বলিউডের শিল্পা শেট্টি, থেকে রবিনা ট্যান্ডন, প্রিয়ঙ্কা চোপড়া এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অভিনেত্রী রেখার সঙ্গেও  নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।

1012

'অ্যায়েতরাজ' ছবির শুটিং চলাকালীন প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন অক্ষয়। তখন থেকেই খবরের শিরোনামে ছিল এই জুটি।সালটা ২০০৫। প্রিয়ঙ্কার সঙ্গে খবরের শিরোনামে যখন অক্ষয়ের নাম উঠে এসেছিল তখন অক্ষয় বিবাহিত ছিলেন।

1112


প্রিয়ঙ্কার কথা জানতে পারার পরই টুইঙ্কেলের (Twinkle khanna) সঙ্গে ঝামেলা শুরু হয় অক্ষয়ের। তাদের ঘনিষ্ঠ সম্পর্ক সবসময়েই লাইমলাইটের হট টপিক ছিল।তাদের অন স্ক্রিন রসায়ন এতটাই রোমাঞ্চকর ছিল, যে খুব তাড়াতাড়ি ,সকলের নজরে পড়েছিল। তারপর থেকেই তা স্ত্রী টুইঙ্কেলেরও নজরে পড়েছিল।

1212


টুইঙ্কল (Twinkle khanna) পুরোনো বিষয়টি বেশ কড়া হাতেই সামলেছিলেন। প্রিয়ঙ্কার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য আর নয়, সোজা জানিয়েছিলেন টুইঙ্কেল। বউয়ের চাপে পরেই প্রিয়ঙ্কার সঙ্গে ছবি করা বন্ধ করে দিয়েছেন অক্ষয়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos