শাহরুখ খান থেকে আমির খান-অজয় দেবগন-হৃতিক রোশন, যারা ঐতিহাসিক সিনেমাতেও দেখিয়েছেন অভিনয় দক্ষতা

স্বাধীনতা দিবস ২০২২ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে, সাধারণ যুদ্ধের চলচ্চিত্রগুলিতে ফিরে যাওয়ার পরিবর্তে, শাহরুখ খান, অজয় ​​দেবগন, রণবীর সিং এবং অন্যান্য অভিনীত অশোকা, তানহাজি, বাজিরাও মাস্তানি এবং আরও অনেক কিছুর মতো সেরা বলিউডের ঐতিহাসিক সিনেমাগুলি  পুনরায় দেখে নেওয়া যাক চলুন।
 

Abhinandita Deb | Published : Aug 10, 2022 11:11 AM IST / Updated: Aug 10 2022, 05:19 PM IST

15
শাহরুখ খান থেকে আমির খান-অজয় দেবগন-হৃতিক রোশন, যারা ঐতিহাসিক সিনেমাতেও দেখিয়েছেন অভিনয় দক্ষতা

স্বাধীনতা দিবস ২০২২ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে, সাধারণ যুদ্ধের চলচ্চিত্রগুলিতে ফিরে যাওয়ার পরিবর্তে, শাহরুখ খান, অজয় ​​দেবগন, রণবীর সিং এবং অন্যান্য অভিনীত অশোকা, তানহাজি, বাজিরাও মাস্তানি এবং আরও অনেক কিছুর মতো সেরা বলিউডের ঐতিহাসিক সিনেমাগুলি  পুনরায় দেখে নেওয়া যাক চলুন। শাহরুখ খান অভিনীত অশোকা একটি আন্ডাররেটেড রত্ন যা পুরোপুরি মৌর্য সাম্রাজ্যকে ধারণ করে।

25

আমির খান অভিনীত 'লাগান' কাল্পনিক হতে পারে, তবে এটি বলিউডের সেরা ঐতিহাসিক চলচ্চিত্র।স্বাধীনতা দিবস ২০২২ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে, সাধারণ যুদ্ধের চলচ্চিত্রগুলিতে ফিরে যাওয়ার পরিবর্তে, শাহরুখ খান, অজয় ​​দেবগন, রণবীর সিং এবং অন্যান্য অভিনীত অশোকা, তানহাজি, বাজিরাও মাস্তানি এবং আরও অনেক কিছুর মতো সেরা বলিউডের ঐতিহাসিক সিনেমাগুলি  পুনরায় দেখে নেওয়া যাক চলুন।

35

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত বাজিরাও মাস্তানি যেমন একটি প্রেমের গল্প তেমনি এটি যুগের একটি টাইম ক্যাপসুল এবং এটির ভিত্তি।

45

স্বাধীনতা দিবস ২০২২ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে, সাধারণ যুদ্ধের চলচ্চিত্রগুলিতে ফিরে যাওয়ার পরিবর্তে, শাহরুখ খান, অজয় ​​দেবগন, রণবীর সিং এবং অন্যান্য অভিনীত অশোকা, তানহাজি, বাজিরাও মাস্তানি এবং আরও অনেক কিছুর মতো সেরা বলিউডের ঐতিহাসিক সিনেমাগুলি কেন পুনরায় দেখে নেওয়া যাক, অজয় দেবগন এটিকে 'তানহাজি' নামে অভিহিত করেছেন এবং সিনেমাটি মারাঠা বীরত্বের উদযাপন।

55

হৃতিক রোশন এবং ঐশ্বরিয়া রাই, হৃতিক রোশন সম্রাট আকবরের প্রতিমূর্তি এবং ছবিটি পুরোপুরি মুঘল রাজবংশকে ধারণ করেছিল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos