শরীরী উষ্ণতায় চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, বিকিনির হট পোজে কিসের খোঁজে মন্দিরা

করোনা আবহের মধ্যে মলদ্বীপে প্রিয় বান্ধবীর কাছে পৌঁছে গেলেন মন্দিরা বেদি। সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করে রাতারাতি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন মন্দিরা। বরাবরই ফিটনেস ফ্রিক মন্দিরা বেদী। ফিটনেসের সচেতনতা নিয়ে মাঝেমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন এই মডেল অভিনেত্রী। এই বয়সে এসেও এত সুন্দর ফিট চেহারা যা হার মানাবে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদেরও।  সময় পেলেই নিজের সবচাইতে পছন্দের জায়গায় বারেবারে চলে আসেন তিনি। আবারও তিনি পৌঁছে গেছেন নিজের পছন্দের ডেস্টিনেশনে। বিকিনিতে হট পোজে নেটদুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী। জলের অ্যাডভেঞ্চারই শুধু নয়,  পুরো মুহূর্তটাকেই চুটিয়ে উপভোগ করছেন মন্দিরা। দেখুন সেই নজরকাড়া ছবি।

Riya Das | Published : Oct 2, 2020 9:30 AM IST

18
শরীরী উষ্ণতায় চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, বিকিনির হট পোজে কিসের খোঁজে মন্দিরা

ঘুরতে কে না ভালবাসে। চাই শুধু সময়। একটু সময় পেলেই মনে হয় এদিক-ওদিক কোথায় ঘুরে আসি। সেইরকম একজন ভ্রমণ পিপাসু অভিনেত্রী হলেন মন্দিরা বেদী।  

28

সম্প্রতি বান্ধবী মৌনি রায়ের জন্মদিন সেলিব্রেশনে  ফের ছুটি কাটাতে তিনি চলে গেছেন মালদ্বীপে। জন্মদিন সেলিব্রেশন সঙ্গে  ছুটির আমেজ চুটিয়ে উপভোগ করছেন মন্দিরা।

38

 মালদ্বীপের সমুদ্র সৈকতে একের পর এক হট পোজ দিয়েছেন মন্দিরা। প্রতিটি মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে, যা রীতিমতো ঝড় তুলেছে।

48

করোনা আবহে রিফ্রেশমেন্টের জন্য মন্দিরার এই ছবি দারুণ উপভোগ্য। হট বিকিনি পোজে নেটিজেনদের নজর কেড়েছেন  মন্দিরা।

58

মলদ্বীপের সমুদ্রে বোটে চেপে ডলফিনের খোঁজে বেরিয়েছেন মন্দিরা।

68

 তবে ডলফিন দেখতে গিয়েই তিনি যা দেখেছেন তা যেন ক্যানবাসে আঁকা ছবির মতোনই সুন্দর।
 

78

বরাবরই ফিটনেস ফ্রিক মন্দিরা। ফিটনেসের সচেতনতা নিয়ে মাঝেমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন এই মডেল অভিনেত্রী।

88

 এই বয়সে এসেও এত সুন্দর ফিট চেহারা যা হার মানাবে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদেরও। তার এই স্লিম চেহারা দেখে অনেকে যেমন ভিড়মি খেয়েছেন তেমনি আবার প্রশংসাও পেয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos