গরম বাড়ছে ক্রমশ, বিকিনিতে ধরা দিয়ে পারদ চড়ালেন হিনা

হিন্দি টেলিভিশনের হিনা খান ঘরোয়া বউমা থেকে এখন বিদেশি অ্যাওয়ার্ড শো কাঁপাচ্ছেন। অক্ষরা থেকে এখন তিনি গ্ল্যামার ক্যুইন। বছর দশেক আগের হিনা এবং এখনকার হিনার মধ্যে আকাশ-পাতাল তফাৎ। অভিনেত্রীর ট্রান্সফরমেশন হতবাক সকল ভক্তরা। শাড়ি পরা হিনা থেকে এখন তিনি গ্ল্যামারের নদীতে ঝাঁপ দিয়েছেন। বিদেশে হিনার ছবির স্ক্রিনিংয়ের পর থেকে জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। তাঁর ইনস্টাগ্রামের ফলোয়াড়ও বেড়ে চলেছে ক্রমশ। যেখানে অন্যান্য টেলিভিশন তারকাদের ফলোয়াড়ের সংখ্যা এক থেকে দুই মিলিয়নে আটকে, সেখানেই হিনার ফলোয়াড়ের সংখ্যা আট মিলিয়নের কাছাকাছি।

Adrika Das | Published : Jun 1, 2020 9:14 AM IST

112
গরম বাড়ছে ক্রমশ, বিকিনিতে ধরা দিয়ে পারদ চড়ালেন হিনা

এই যাত্রাপথ মোটেই সহজ ছিল না। স্মলটাউন থেকে আসা হিনার কোনও ধারণাই ছিল না, যে একদিন তাঁর জনপ্রিয়তা বিশ্বব্যাপী হয়ে দাঁড়াবে।

212

চান্দেবেলী স্টুডিওতে শ্যুটিং করতে করতে কবে যে বিগ বাজেট ছবির ডাক পরবে, তা টের পাননি হিনা। 

312

আজ হিনার প্রোফাইলে ফ্লোরাল বিকিনিতে দেখে প্রায় অচেনা হয়ে দাঁড়িয়েছেন তিনি। হিনার এমন অবতারে দেখে ভক্তদের উন্মাদনা তুঙ্গে।

412

টেলি অভিনেত্রীদের মধ্যে তাঁর জনপ্রিয়তা এখন শীর্ষে। একটি মাত্র ধারাবাহিকে অভিনয় করে এমন জনপ্রিয়তা খুব কম অভিনেত্রীরাই অর্জন করতে পেরেছে। 

512

দেখতে দেখতে পৌঁছে গেলেন ক্যান ফিল্ম ফেস্টিভালে। সাধারণত বলিউড অভিনেত্রীদের দেখা যায় সেখানে। 

612

ঐশ্বর্য রাই বচ্চন যেমন ক্যানের প্রত্যেক বছর নিজের উপস্থিতিতে পাপারাৎজীর নজর কাড়েন।

712

এখন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, কঙ্গনা রনাওয়াতও ক্যানের কার্পেটে নিয়মিত সদস্য হওয়ার চেষ্টায় রয়েছেন।

812

বলিউডের রোশনায়ে ঢুকে পড়েছেন হিনাও। তাঁকে সিলভার গাউনে দেখে গর্বিত হয়েছে প্রত্যেক টেলিভিশন তারকারা।

912

যদিও এ নিয়ে এক জনপ্রিয় ম্যাগাজিনের সম্পাদক ট্রোল করেছিলেন হিনাকে। তাঁকে চান্দেবেলী স্টুডিও থেকে আসা নিচুস্তরের অভিনেত্রী বলেছিলেন। 
 

1012

এরপর গোটা টেলিভিশনের তারকারা হিনার সমর্থনে, সেই সম্পাদকের বিরুদ্ধে সরব হন। সোশ্যাল মিডিয়ায় সেই চলেছিল সাংঘাতিক মতবিরোধ।  

1112

যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের অভিজ্ঞতা শেয়ার করে হিনা জানিয়েছিলেন, হাজারও সমালচনা পেরিয়ে আজ তিনি এখানে।

1212

ক্যানের কার্পেটে গিয়ে দাঁড়াতেই তাঁকে দেখে ঝাঁপিয়ে পড়েছিল পাপারাৎজী। তাঁর ছবি নেওয়ার জন্য অপেক্ষা করছিল সকল চিত্রগ্রাহকরা। পোজ দিয়ে দাঁড়াতেই হিনা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos