Happy Birthday Aishwarya- হানিমুনের পথে বিপত্তি, ঐশ্বর্য নয়, প্রকাশ্যে বচ্চনবধূ ডাক

ঐশ্বর্য রাই, এই পরিচিতিটাই যথেষ্ট। একটা নামেই গোটা বিশ্ব তাঁকে চেনে। নিজের গুণে ও পরিশ্রমে সসেই নাম তৈরি করেছিলেন ঐশ্বর্য। কিন্ত বিয়ের পর হঠাৎই কানে এলো বচ্চন বধূ, ডাক শোনা মাত্রই মুহূর্তে কি মনে হয়েছিল ঐশ্বর্যের! 

Jayita Chandra | Published : Nov 1, 2021 8:06 AM IST

110
Happy Birthday Aishwarya- হানিমুনের পথে বিপত্তি, ঐশ্বর্য নয়, প্রকাশ্যে বচ্চনবধূ ডাক

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) মানেই এক কথায় বলতে গেলে এক সুপারস্টার যিনি বলিউড (Bollywood) থেকে হলিউড, সর্বত্র নিজের নামেই পরিচিত। 

210

সেরা সুন্দরী (Aishwarya Rai Bachchan) উপাধী পাওয়া থেকে শুরু করে অভিনয়ের দাপটে বলিউডে (Bollywood) রাজ করা, কিছুই বাদ পড়ে না তার তালিকা থেকে।

310

সেই সেলেবের জীবনেই আসে রোম্যান্সের (Romance) ঝড়। একের পর এক তারকা মন দিয়েছে এই হট ডিভাকে (Aishwarya Rai Bachchan)। 

410

তবে নিজের জীবনে কাকে সব থেকে বেশি ভরসা করা যায়, তা বেছে নিয়েছিলেন নিজেই। তিনি হলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। 

510

অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পরিচয়তেই শুরুতে যার পরিচয় ছিল চাপা। তবে ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) ক্ষেত্রে এমনটা কখনও হয়নি।

610

অন্য কারুর পরিচয় পরিচিতি পেতে হয়নি তাঁকে (Aishwarya Rai Bachchan)। কিন্তু বিয়ের পর এ কী শুনতে হল রাই সুন্দরীকে (Aishwarya Rai Bachchan)। 

710

প্রকাশ্যেই তাঁকে ডাকা হল মিসেস বচ্চন (Aishwarya Rai Bachchan) হবলে। তিনি তখন যাচ্ছিলেন হানিমুনে অভিষেকের (Abhishek Bachchan)  সঙ্গে। 

810

সম্বধোন শুনে প্রথমে থমকে যান ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan), তবে কি বচ্চনের (Bachchan) পরিচয়েই বাঁচতে হবে এবার। কিন্তু মুহূর্তে পাল্টায় মুড।

910

অভিষেকের (Abhishek Bachchan) দিকে তাকিয়ে তিনি হেঁসে ফেলেন। বুঝতে পারেন তাঁর বিয়ে (Marriage) হয়ে গিয়েছে। সেই ডাকই যেন তাঁর ঘুম ভাঙিয়েছিল। 

1010

আর তিনি (Aishwarya Rai) সিঙ্গল নন, এখন তিনি বিবাহিত। তাঁর সঙ্গে জড়িয়েছে অন্য একজনের নাম। তিনি গর্ব বোধ করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos