নেপোটিজমের জন্যই কি বলিউডে জায়গা আলিয়ার, মহেশ কন্যার তকমা না অন্য রহস্য, ফাঁস হল মায়ের মুখেই

বর্তমানে সুশান্তের মৃত্যুর পর থেকেই একে একে সকলে নেটদুনিয়ায় মুখ খুলেছেন নেপোটিজম নিয়ে। কেন স্টারের পুত্র-কন্যা-পরিজনেরাই বলিউডে জায়গা করছে, বহিরাগতদের কতটা সুযোগ করে দেওয়া হচ্ছে এমনই একাধিক প্রশ্ন এখন ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। সেই নেপোটিজমের তালিকাতে নাম উঠেছে আলিয়া ভাটেরও। কিন্তু সত্যি কী মহেশ ভাটেই উদ্যোগ, কীভাবে বলিউডে এলেন আলিয়া... 

Jayita Chandra | Published : Jun 20, 2021 4:54 AM IST

18
নেপোটিজমের জন্যই কি বলিউডে জায়গা আলিয়ার, মহেশ কন্যার তকমা না অন্য রহস্য, ফাঁস হল মায়ের মুখেই

নেপোটিজম, স্বজন পোষণ, চেনা পরিচিতি, বাবার অবদান, একাধিক কারণ যখন নেট দুনিয়ায় একে একে ভাইরাল হয়ে উঠছে, ঠিক তখনই সমালোচনার তালিকাতে জায়গা করে নিয়েছিল আলিয়া ভাট। 

28

মহেশ ভাটের কন্য ফলে বলিউডে তো সুযোগ পেতেই হতো। কিন্তু সত্যি কী তাই! প্রশ্নের উত্তরে একাধিক বিষয় নিয়ে মুখ খুলেছিলেন আলিয়া ভাটের মা। 

38

সোনি রাজদান এক সাক্ষাৎযকারে জানিয়েছিলেন, আলিয়া ছোট থেকেই বলিউডের জন্য তৈরি ছিল। সকলের থেকে আলিয়ার নিজেকে উপস্থাপনার করার কায়দাই ছিল ভিন্ন। 

48

প্রতি সপ্তাহে রবিবার যখন বাড়িতে দিদা দাদু আসতেন, আলিয়া নিজে কোনও না কোনও শিল্পকলা করে দেখাতেন। বাবার কাছ থেকে সিডি আলিয়ে চলত সপ্তাহ ভর তার প্রস্তুতি।

58

রবিবার নাচ, গান, কবিতার মধ্যে দিয়ে সকলের সঙ্গে সেলিব্রেশনে মেতে থাকত ছোট্ট আলিয়া। কেবল পরিবারে নয়, বন্ধুদের মধ্যেও ছিল একই ছবি। 

68

যেখানে অন্যান্য বন্ধুরা পার্ফমেন্স এড়িয়ে যেতেন, আলিয়া সেখানে নিজে থেকে গিয়ে পার্ফম করতেন। আলিয়ার মায়ের কথায় ছোট থেকেই আলিয়া তৈরি ছিল বলিউডের জন্য। 

78

আলিয়া ভাটের কথায় তিনি যখনই কোনও ছবির করেন তখনই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেন। আর তাঁর এই চেষ্টাটাকেই গ্রহণ করে দর্শকেরা এটাই তাঁর ভালো লাগার বিষয়। 

88

এক এক দিন এমনও হয়, তিনি বাড়ি এসে নিজের নাম পর্যন্ত ভুলে যান। কিন্তু একটি ছবির শ্যুটিং শেষ হলে, যখন তিনি ছুটি নিয়ে থাকেন, তখন বেশ স্বস্তি হয় তাঁর। মনে করেন এটা তাঁর অর্জন করা প্রাপ্য। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos