Shah Rukh Khan secret- শুরুতেই কাজলের কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন শাহরুখ খান, কীভাবে

বলিউজের কিংবদন্তি জুটিদের মধ্যে সেরার তালিকাতে যাঁরা নাম লিখিয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন শাহরুখ খান ও কাজল। কিন্তু সেই জুটির মধ্যে ক্যামেরার পেছনে সম্পর্ক ঠিক কেমন ছিল! অনেকেরই মনে প্রশ্ন জাগে। প্রথম থেকে মোটেই শাহরুখ-কাজল ছিলেন না একে অন্যের পছন্দ। 

Jayita Chandra | Published : Oct 31, 2021 4:18 AM IST

110
Shah Rukh Khan secret- শুরুতেই কাজলের কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন শাহরুখ খান, কীভাবে

শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে কাজলের (kajol)v জুটি মানেই তা বক্স অফিস হিট। দর্শকদের কাছে এক কথায় সম্পর্কের সমীকরণটা এরকম থাকলেও শুরুতে তা মোটেই ভালোলাগত না দুই তারকার। 

210

একবার আমির খান (Aamir Khan) শাহরুখ খানকে (Shah Rukh Khan) জিজ্ঞেস করেছিলেন কাজলের (kajol) সঙ্গে ছবি করবেন কি না। উত্তরে সাফ না জানিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। 

310

কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন আমির খান (Aamir Khan) নাকি কাজলের (kajol) সঙ্গে কাজ করতেই পারবেন না। তাই তাঁর এই সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।  

410

তখন চলছিল বাজিগর ছবির শ্যুটিং। সেই ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন কাজল (kajol) ও শাহরুখ (Shah Rukh Khan) খান। দুজনেই তখন বিটাউনে (Bollywood) নয়া মুখ। 

510

একে অন্যের সম্পর্কে (Relation) খুব একটা জানতেন না। প্রথম দেখাতে খুব একটা ভরসা তৈরি হয়নি তাঁদের মধ্যে। শাহরুখের (Shah Rukh Khan) মতে কাজল (kajol) মোটেই ভালো অভিনেত্রী নন। 

610

मुंबई। शाहरुख खान (Shahrukh Khan) और काजोल (Kajol) की जोड़ी बॉलीवुड की सबसे रोमांटिक जोड़ियों में से एक हैं। दोनों ने मिलकर कई ऐसी फिल्में दी हैं, जिन्हें लोग कभी नहीं भुला पाएंगे। इनमें 90's में आई बाजीगर, करन अर्जुन, दिलवाले दुल्हनिया ले जाएंगे, कुछ कुछ होता है और कभी खुशी कभी गम जैसी कई ब्लॉकबस्टर फिल्में शामिल हैं। रियल लाइफ में भी काजोल और शाहरुख बहुत अच्छे दोस्त हैं। काजोल भी खान फैमिली के बेहद करीब हैं। शाहरुख की वाइफ गौरी से लेकर उनके दोनों बच्चे आर्यन और सुहाना भी काजोल को काफी पसंद करते हैं, लेकिन शाहरुख का छोटा बेटा अबराम (Abram) काजोल से चिढ़ता है। 

710

উল্টো দিকের ছবিটাও ছিল একই রকমের। কাজলও (kajol) মনে করতেন শাহরুখ (Shah Rukh Khan) খুব একটা ভালো অভিনেতা নন। তাই তিনিও পছন্দ করতেন না কিং খানকে। 

810

এরপর যখন বাজিগর ছবির কাজ শেষ হয়, দুজনেরই মত যায় বদলে। বক্স অফিসে (Box Office)  ঝড় তুলেছিল এই ছবি। অভিনয়ে বাজিমাত করেছিলেন দুজনেই।

910

এমন পরিস্থিতিতে দুজনেরই মতামত পাল্টে যায়। একে অন্যের প্রশংসা করতে শুরু করেন। তখন আবার শাহরুখ খানের (Shah Rukh Khan) ফোন যায় আমিরের (Aamir Khan) কাছে। 

1010

কিং খান (Shah Rukh Khan) জানিয়েছিলেন, তাঁর ধারণা ভুল ছিল। কাজলের সঙ্গে ছবি করা উচিৎ। কারণ তিনি ছবি করে বুঝেছেন, কাজনের (kajol) মধ্যে অভিনয়ের দক্ষতা অনেক। পাশাপাশি মত বদলে ছিল কাজলেরও। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos