এ কী, ক্যামেরার সামনেই অনুষ্কার গাউন খোলার চেষ্টা রণবীরের, বিরাট জানে তো, প্রশ্ন নেটিজেনদের

বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। হামেশাই খুনসুটিতে মজে থাকেন 'অ্যায় দিল হ্যায় মুশকিল জুটি'। সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ক্যামেরার সামনে অনুষ্কার পোশাক টানতে দেখা যাচ্ছে রণবীর। পুরোনো ভিডিও নেটদুনিয়ার হটকেক।

Riya Das | Published : Apr 24, 2021 6:04 AM IST

110
এ কী, ক্যামেরার সামনেই অনুষ্কার গাউন খোলার চেষ্টা রণবীরের, বিরাট জানে তো, প্রশ্ন নেটিজেনদের

সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।   বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। অনুষ্কা শর্মাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

210

গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অনুষ্কা শর্মা।

310

রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কার কেমিস্ট্রি সকলেরই জানা।  সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  
 

410

যেখানে ক্যামেরার সামনে অনুষ্কার পোশাক টানতে দেখা যাচ্ছে রণবীর। পুরোনো ভিডিও নেটদুনিয়ার হটকেক।

510

যেখানে ক্যামেরার সামনে অনুষ্কার পোশাক টানতে দেখা যাচ্ছে রণবীর। পুরোনো ভিডিও নেটদুনিয়ার হটকেক।

610

ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।  তবে ভাল কমেন্টের পাশাপাশি রসিকতা করতেও কেউ ছাড়েনি। নেটিজেনরা অনেকেই বলেছেন বিরাট কি জানে এই ঘটনাটা।

710


২০১৫ সালে 'বম্বে ভেলভেট' ছবিতে রণবীর কাপুরের সঙ্গে দেখা গিয়েছিল অনুষ্কাকে। অভিনেত্রী জানিয়েছিলেন, রণবীরকে সামলানো আর বাচ্চা সামলানো দুটোই সমান।

810

 অনুষ্কার মতে,' রণবীর খুবই কৌতুহলী, এবং ওর এই গুণের জন্যই মাঝে মাঝে বিরক্তি বোধও হতো'। রণবীর কাপুরের সঙ্গে 'বম্বে ভেলভেট' -এর প্রচার চলাকালীন বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেছিলেন অনুষ্কা। 

910

সেখানেই অনুষ্কা জানিয়েছিলেন,  'রণবীর আমার সম্পর্কে সব জানতে চায়। আমার মেক আপ রুমে ঢুকে ড্রয়ার খুলে দেখা থেকে হাতের ব্যাগ খুলে দেখা। এমনকী মোবাইলও দেখার চেষ্টা করত। আমি ভাল মা হতে পারব কারণ রণবীর সর্বদাই আমার আশেপাশে থাকত '।

1010


রণবীরকে  নিয়ে অনুষ্কা আরও জানিয়েছন, কৌতুহলী স্বভাবের জন্য রণবীর যেমন ভাল অভিনেতা হতে পেরেছেন তেমনই ভবিষ্যতে পরিচালক হওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে ওর মধ্যে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos