Bollywood Gossip: নগ্ন দৃশ্যের শ্যুট, প্রস্তাব পেতেই সইফ বুদ্ধি দিয়ে করেছিলেন বাজিমাত

সিনে দুনিয়ায় পা রাখার পর প্রতিটা মুহূর্তে ভিন্ন ভিন্ন অভিজ্ঞতা সঞ্চয় করে থাকেন সেলেবরা। কখনও ভালো স্মৃতি, কখনও আবার ছোট্ট একটা ভূল পদক্ষেপ সবটা যেন নিমিশে পাল্টে দিয়ে যায়। তবে সঠিক সময় বুদ্ধি কাজে লাগিয়ে কীভাবে পরিস্থিতি সামাল দেওয়া যায়, তা একাধিকবার প্রমাণ করেছেন সইফ আলি খান। 

Jayita Chandra | Published : Nov 25, 2021 3:35 AM IST

19
Bollywood Gossip: নগ্ন দৃশ্যের শ্যুট, প্রস্তাব পেতেই সইফ বুদ্ধি দিয়ে করেছিলেন বাজিমাত

ছবিতে চরিত্রের জন্য একাধিক সাহসী পদক্ষেপ নিতে হয় তারকাদের। কখনও বোল্ড লুক তো কখনও আবার নগ্ন দৃশ্যে শ্যুট। অভিনেত্রীদের (Actress) ক্ষেত্রে একাধিকবার এই ঘটনা সামনে উঠে এলেও, অভিনেতাদের ক্ষেত্রে তা বিরল নয়। একবার এমনই প্রস্তাব পেয়েছিলেন সইফ আলি খান (Sai Ali Khan)।

29

 রণবীর কাপুর থেকে শুরু করে অজয় দেবগণ জন, নগ্ন দৃশ্যে ধরা দিয়েছেন ফ্রেমে। আমির খানের নগ্ন শ্যুট ঝড় তুলেছিল ভক্তমহলে। একই প্রস্তাব পেয়েছিলেন সইফ আলি খানও। 

39

ওমকারা ছবির সেটে এমনই প্রস্তবাব পেয়ে এক কথায় অস্বস্তিতে পড়তে হয়েছিল সইফকে। তিনি সোজ ভাষায় না না বলে, যা করেছিলেন, তা সকলের কাছে ছিল অবাক করা বিষয়। পাল্টা শর্ত দিয়েছিলেন নবাব পুত্র।

49

সইফ আলি খানকে যেই মুহূর্তে নগ্ন হতে বলা হয়েছে, তখনই তিনি বিশাল ভরদ্দাজকে জানিয়েছিলেন যে তিনি রাজি। তবে তাঁর সঙ্গে নগ্ন হতে হতে ছবির পরিচালক, প্রযোজক ও ক্যামেরাম্যানকে। যা খুব সম্ভবত ভাবেই করা সম্ভবপর হয়নি। 

59

যার ফলে নগ্ন দৃশ্যে শ্যুট করাও সম্ভবপর হয়ে ওঠেনি সইফের। যদিও পরবর্তীতে তিনি তা নিয়ে আক্ষেপ করেছিলেন সইফ। তিনি জানিয়েছিলেন যে হয়তো তাঁর সেই দৃশ্য শ্যুট করে নেওয়া উচিৎ ছিল। 

69

পরবর্তীতে এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন সইফ। জন আব্রাহমকে একবার দেখা যায় এমনই একদৃশ্যে যার উল্লেখ করে সইফ জানান, কেবল মাত্র পিঠের দিক থেকে একটি শ্যুটের কথা ছিল।
 

79

সইফ আলি খানের বলিউড সফরের কাহিনি বেশ খানিকটা লম্বা। তারই মাঝে একাধিকবার নানান ছবির প্রস্তাব আসতে থাকে, খুঁটিয়ে দেখে তবেই ছবি গ্রহণ করেন তিনি। 

89

হাতে পাওয়া সব ছবিতে অভিনয় করার মানসিকতা সইফের নেই। আর ঠিক সেই কারণেই সইফ বরাবরই ছবির বিষয় বেশ খানিকটা সচেতন। বরাবরই তিনি কোনও না কোনও ছবির প্রস্তাবে নানান কাণ্ড ঘটিয়ে থাকেন। 

99

মনের মত না হওয়া মানেই সেই ছবি থেকে তিনি সরে দাঁড়ান। তবে করিনার সঙ্গে নগ্ন পোস্টার শ্যুট করে এই সেলেবকেই হতে হয়েছিল কটাক্ষের শিকার, অন্যদিকে করিনার জীবনেও এক ছবি অভিশাপ হয়ে রয়ে গিয়েছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos