খুব শীঘ্রই প্রেমিকা সাবার সঙ্গে গাটছড়া বাঁধছেন হৃত্বিক,কোথায় বসছে বিয়ের আসর


বলিউডে বিয়ের মরশুম। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন।রাজকীয় বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের বলিউডে ধামাকাদার বিয়ের অপেক্ষায় মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ইতিমধ্যেই হৃত্বিক রোশন ( Hrithik Roshan ) ও সাবা আজাদের (Saba Azad)সম্পর্ক এখন বলিউডের টক অফ দ্য টাউন। বয়সে ছোট সাবার সঙ্গে দীর্ঘদিন ধরেই ডেটিং করছেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। ইতিমধ্যেই হৃত্বিকের পরিবারের সঙ্গে আলাপচারিতা শুরু করেছেন সাবা। নিজেদের সম্পর্ক নিয়ে কেউ মুখ না খুললেও দুজনের সম্পর্কের সমীকরণ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে টিনসেল টাউনে। ইতিমধ্যেই হাত ধরে নৈশভোজে দেখা গিয়েছে হৃত্বিক ও সাবাকে।  এবার বলিউডের অন্দরে কান পাতলেই বিয়ের জল্পনা শোনা যাচ্ছে। চর্চিত প্রেমিকা সাবার সঙ্গে শীঘ্রই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন হৃত্বিক রোশন, এবার বিয়ের জল্পনা উস্কে দিলেন তাদেরই এক বন্ধু। কবে গাটছড়া বাঁধছেন হৃত্বিক ও সাবা,তা নিয়ে সরগরম নেটদুনিয়া।
 

Riya Das | Published : Mar 10, 2022 6:35 AM IST

19
খুব শীঘ্রই প্রেমিকা সাবার সঙ্গে গাটছড়া বাঁধছেন হৃত্বিক,কোথায় বসছে বিয়ের আসর


 বলিউডের সুপারস্টার  ( Hrithik Roshan )  হৃত্বিক রোশন ও সাবা আজাদের (Saba Azad)সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বি-টাউনে।ব য়সে ছোট সাবার সঙ্গে দীর্ঘদিন ধরেই ডেটিং করছেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। ইতিমধ্যেই হৃত্বিকের পরিবারের সঙ্গে আলাপচারিতা শুরু করেছেন সাবা। 

29

বলিউডে বিয়ের মরশুম। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন।রাজকীয় বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের বলিউডে ধামাকাদার বিয়ের অপেক্ষায় মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ইতিমধ্যেই হৃত্বিক রোশন ( Hrithik Roshan ) ও সাবা আজাদের (Saba Azad)সম্পর্ক এখন বলিউডের টক অফ দ্য টাউন। 

39

হৃত্বিক রোশন ( Hrithik Roshan )  ও সাবা আজাদের (Saba Azad) সম্পর্ক এখন বলিউডের টক অফ দ্য টাউন। নিজেদের সম্পর্ক নিয়ে কেউ মুখ না খুললেও দুজনের সম্পর্কের সমীকরণ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে টিনসেল টাউনে। ইতিমধ্যেই হাত ধরে নৈশভোজে দেখা গিয়েছে হৃত্বিক ও সাবাকে।  

49

এবার বলিউডের অন্দরে কান পাতলেই বিয়ের জল্পনা শোনা যাচ্ছে। চর্চিত প্রেমিকা (Saba Azad) সাবার সঙ্গে শীঘ্রই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন হৃত্বিক রোশন ( Hrithik Roshan) , এবার বিয়ের জল্পনা উস্কে দিলেন তাদেরই এক বন্ধু। কবে গাটছড়া বাঁধছেন হৃত্বিক ও সাবা,তা নিয়ে সরগরম নেটদুনিয়া।

59


সম্প্রতি সংবাদমাধ্যমে হৃত্বিক ( Hrithik Roshan )  ও সাবার এক বন্ধু বলেন, দুজনেই দুজনকে নিয়ে বেশ খুশি। শুধু তাই নয়, সাবার (Saba Azad) গান শুনেও মুগ্ধ হয়েছে হৃত্বিকের পরিবার। এমনকী একসঙ্গে দুজনে বেশ ভাল থাকলেও কোনও বিষয় নিয়েই ওরা তাড়াহুড়ো করতে চান না।

69

হৃত্বিক ও  সাবার (Saba Azad) বন্ধু সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, হৃত্বিকের ( Hrithik Roshan ) প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গেও সাবার বেশ ভাল সম্পর্ক রয়েছে। সাবার গানও দারুণ পছন্দ হয়েছে সুজানের। এমনকী হৃত্বিকের দুই ছেলে রেহান ও রিদানের সঙ্গেও দারুণ সম্পর্ক সাবার।

79

হৃত্বিকের ( Hrithik Roshan ) এই নতুন সম্পর্ক নিয়ে জোর জলঘোলা শুরু হলেও কবে যে চারহাত এক হবে সেটাই এখন দেখার। ইতিমধ্যেই হৃত্বিক ও সাবার (Saba Azad)সোশ্যাল মিডিয়া পিডিএ নজর কেড়েছে নেটিজেনদের। বেশ কয়েকদিন ধরে হৃত্বিক ও সাবার সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়েছে।

89

কিছুদিন আগেই হৃত্বিকের ( Hrithik Roshan )পরিবারের সঙ্গে দুপুরের লাঞ্চে গিয়েছিলেন সাবা আজাদকে (Saba Azad)। সেখানে হৃত্বিকের কাকা রাজেশ রোশন এবং মা পিঙ্কি , তুতো বোন পশমিনা এবং  রেহান ও রিদানকে দেখা গেছে। সেখানেই একটি গানের ব্যবস্থা করেছিলেন যেখানে গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন সাবা।

99

দীর্ঘদিন ধরেই প্রচুর সমাজ সেবামূলক কাজের সঙ্গে যুক্ত রয়েছেন হৃত্বিক রোশন  ( Hrithik Roshan )  । তবে সেগুলো নিয়ে কোনওদিনই মুখ খোলেন না বলিউডের 'গ্রিক গড'। বরং সকলের আড়ালেই এগুলোকে রাখতে পছন্দ করেন অভিনেতা। আপাতত প্রেমিকা সাবার (Saba Azad) সঙ্গে চুটিয়ে ডেটিং করছেন গ্রিক গড।  কবে গাটছড়া বাঁধছেন হৃত্বিক ও সাবা,তা নিয়ে সরগরম নেটদুনিয়া।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos