মাত্র ১০০ টাকার বিনিময়ে ছবিতে অভিনয়, সিনেমার হাতেখড়িতে এটাই ছিল হৃত্বিকের পারিশ্রমিক

বলিউডের অন্যতম হটেস্ট হ্যান্ডসম ৪৭-শে পা দিলেন। সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। তার সৌন্দর্য থেকে অভিনয়-ব়োম্যান্সে পাগল আট থেকে অষ্টাদশী। বলিউডের সফল অভিনেতার কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাই কতটা প্রভাব ফেলেছে গ্রিক গডের জীবনে,তা অনেকেই জানেন না। ফিল্মি কেরিয়ার থাকা সত্ত্বেও বলিউডের 'সেক্সিয়েস্ট' হৃত্বিককে কীভাবে নিজের জায়গা তৈরি করতে হয়েছিল, জন্মদিনে রইল অজানা কাহিনি। 
 

Riya Das | Published : Jan 10, 2021 6:22 AM IST

111
মাত্র ১০০ টাকার বিনিময়ে ছবিতে অভিনয়, সিনেমার হাতেখড়িতে এটাই ছিল হৃত্বিকের পারিশ্রমিক

বলিউড হার্টথ্রব হৃতিক রোশনের ৪৭-তম জন্মদিন। ফিল্মি কেরিয়ার থাকা সত্ত্বেও কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবনে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছিল হৃত্বিককে।

211


২০০০ সালে 'কহো না প্যায়ার হ্যায়' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল হৃতিকের। সেখান থেকে বলিউডে যাত্রা শুরু হৃতিকের।

311

ছোটবেলা থেকেই বাবা রাকেশের মতো হওয়ার স্বপ্ন দেখতেন হৃত্বিক। অভিনেতাকে কাজ শেখানোর পাশাপাশি চলচ্চিত্রের সেটেও নিয়ে বাবা রাকেশ।

 

411

পরিচালক রাকেশ রোশন নিজের সহকারী পরিচালক হিসেবেই হৃত্বিকই নিয়ে যেতেন। এবং কেরিয়ারের শুরুতে বেশ কয়েকবছর বাবার সেটেই কাজ করতেন হৃত্বিক। 

511


অভিনেতা হওয়ার আগে সেটের মধ্যে চা  দিতেন হৃত্বিক। কারণ বাবা রাকেশের লক্ষ্যই ছিল হৃত্বিককে সবকিছু শেখানো।

611

রাকেশ রোশন প্রযোজিত করণ অর্জুন ছবিতে হৃত্বিক সহকারী পরিচালক হিসেবেও কাজ করেছিলেন। এবং রাকেশ রোশন সাক্ষাৎকারেও জানিয়েছিলেন জীবনের বড় পাঠ শেখাতেই তাকে সবরকম প্রশিক্ষণ দিয়েছিলেন তিনি।
 

711

শিশুশিল্পী হিসেবে নিজের যাত্রা শুরু করে বলিউডে আজ সুপ্রতিষ্ঠিত অভিনেতা হৃতিক। মাত্র ৬ বছর বয়সে দাদা ওমপ্রকাশ তাকে আশা ছবিতে একটি চরিত্রে অভিনয় করিয়েছিলেন।

811

ছবিতে  অভিনয়ের জন্য ১০০ টাকাও পেয়েছিলেন হৃত্বিক। এবং এটাই ছিল হৃত্বিকের প্রথম উপার্জন। আজকের দিনে কোটি কোটি ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন বলি সুপারস্টার হৃত্বিক রোশন।

911

নিজের ফিটনেস নিয়ে ভীষণ সচেতন হৃতিক। তার সিক্স প্যাক জিম করা সুঠাম  শরীরে কাত আট থেকে অষ্টাদশী।

1011

নিজের ফিটনেস নিয়ে ভীষণ সচেতন হৃতিক। তার সিক্স প্যাক জিম করা সুঠাম  শরীরে কাত আট থেকে অষ্টাদশী।

1111

১৪ বছরের বিবাহিত জীবনে বিচ্ছেদ হয়েছে পাঁচ বছর আগে। যদি বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন দুজনেই।  বিয়ে ভাঙলেও পরবর্তী সময়ে খুব ভাল বন্ধু হয়ে ওঠেন তারা। নিজেদের ব্যক্তিগত স্বার্থে কিংবা ছেলেদের কথা ভেবে  তারা একসঙ্গে সময় কাটান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos