Ileana Hot Photos : উথলে পড়ছে বক্ষযুগল থেকে থলথলে শরীর, কার্ভি ফিগারে চরম ট্রোলড ইলিয়ানা

বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া।  বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মতো বিকিনি ছবি দিয়ে  তিনিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন । অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলডও হয়েছেন বলি নায়িকা ইলিয়ানা  ডিক্রুজ । এবার লাল বিকিনি পরে ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। সঙ্গে এও জানালেন এই ছবি কোনও এডিট করা নয় পুরোটাই অরিজিন্যাল। নিজেকে রোগা দেখানোর সমস্ত অ্যাপ তিনি ডিলিট করে দিয়েছেন মোবাইল থেকে, যা শুনেই হতবাক অনুরাগীরা। 

Riya Das | Published : Feb 5, 2022 4:23 AM IST

110
Ileana Hot Photos : উথলে পড়ছে বক্ষযুগল থেকে থলথলে শরীর, কার্ভি ফিগারে চরম ট্রোলড ইলিয়ানা

বলিউড অভিনেত্রী  ইলিয়ানা ডিক্রুজের (Ileana D Cruz ) সুপারহট সেক্সি ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢু মারলেই একাধির গা গরম করা ছবি চোখের সামনে ভেসে ওঠে।

210

বিকিনিতে বেরিয়ে রয়েছে স্তনযুগলের একাংশ। প্রতিটি ছবিতেই যেন ভরা যৌবন উপচে পড়ছে ইলিয়ানার (Ileana D Cruz ) । ঝড়ের গতিতে ছবিতে হু হু লাইক ও কমেন্টের সংখ্যা বেড়ে যায়।

310

 অতিরিক্ত শরীর দেখাতে গিয়েই চরম ট্রোলডও হয়েছেন বলি নায়িকা ইলিয়ানা  ডিক্রুজ । তবে এবার শারীরিক গঠন নিয়ে ইতিবাচক বার্তা দিলেন ইলিয়ানা (Ileana D Cruz ) । নিজের শরীরের গঠন নিয়ে ইতিবাচক থাকাটা কতটা জরুরি, তা জানিয়ে দিলেন ইলিয়ানা।

410

সম্প্রতি  লাল বিকিনি পরে ছবি পোস্ট করেছেন ইলিয়ানা (Ileana D Cruz ) । সঙ্গে এও জানালেন এই ছবি কোনও এডিট করা নয় পুরোটাই অরিজিন্যাল। নিজেকে রোগা দেখানোর সমস্ত অ্যাপ তিনি ডিলিট করে দিয়েছেন মোবাইল থেকে, যা শুনেই হতবাক অনুরাগীরা। 
 

510


নিজের কার্ভি ফিগারের ছবি পোস্ট করে ইলিয়ানা (Ileana D Cruz ) লেখেন,  খুব সহজ ভাবেই বিভিন্ন অ্যাপে আটকে পড়ে নিজের শরীরতে দ্বিধাহীনভাবে পরিবর্তন করে দিতে পারা যায়। যা শরীরের টোনড দেখাতে সাহায্য় করবে। 

610

ইলিয়ানা (Ileana D Cruz ) লেখেন, আমি গর্বিত এই সমস্ত অ্যাপ আমি ডিলিট করে দিয়েছি পরিবর্তে এটা বেছে নিয়েছি।  এটা আমি এবং আমার প্রতিটা ইঞ্চিকে , আমার প্রতিটা কার্ভকে আমি আলিঙ্গন করছি। আর এটাই সম্পূর্ণ আমি।  সঙ্গে হ্য়াশট্যাগে লেখেন, তুমি সুন্দর।
 

710

অভিনেত্রীর লাল বিকিনি ছবি দেখেই ধেয়ে এসেছে কটুক্তি। অনেকেই অভিনেত্রীর এই স্ফীত চেহারা নিয়ে ট্রোলড করেছেন। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে  ইলিয়ানার সোশ্যাল মিডিয়ারা পাতা। যদিও ট্রোলারদের পাত্তা দিতে একদমই নারাজ ইলিয়ানা (Ileana D Cruz ) ।
 

810

২০১২ সালে অনুরাগ বসুর 'বরফি' ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন ইলিয়ানা। তবে বলিউডের আগে দক্ষিণের ছবিতে বেশ ভালই নাম ডাক ছিল ইলিয়ানার। ইলিয়ানাকে (Ileana D Cruz ) শোবিজের অন্যতম হটেস্ট নারী হিসেবে গণ্য করা হয়। 
 

910

বলি ফ্যাশনিস্তা ইলিয়ানা ডিক্রুজকে (Ileana D Cruz ) নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মতো বিকিনি ছবি দিয়ে  তিনিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন । শেষবারের মতো দ্য বিগ বুল ছবিতে অভিষেক বচ্চনের বিপরীতে দেখা গেছে ইলিয়ানা ডিক্রুজ-কে।

1010

কিছুদিন আগেই মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে একের পর এক ছবি শেয়ার করেছিলেন ইলিয়ানা। বিকিনি পরে শরীরকে ফ্লন্ট করে অনেক বেশি বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন ইলিয়ানা (Ileana D Cruz )। ইলিয়ানার হট ছবিতে রাতের ঘুম উড়েছিল ভক্তদের।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos