এই কাজটি করেই অমিতাভকে ছাপিয়ে গেছিলেন ঐশ্বর্য, বিরক্ত হয়ে কী করেছিলেন বিগ বি

 অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে  এবার কোনও অভিনেতার সঙ্গে   নাম জড়ায়নি ঐশ্বর্য রাই বচ্চনের। বরং শ্বশুর অমিতাভের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। সম্প্রতি অমিতাভের রিয়্যালিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি'সিজন ১১-তে এক প্রতিযোগী পুত্রবধূ ঐশ্বর্যর প্রশংসায় পঞ্চমুখ। কোনওভাবে তাকে থামাতে পারেননি অমিতাভ। শেষমেষ খানিকটা বিরক্ত হয়ে হতাশ হয়ে পড়েছিলেন বিগ বি। জানুন কী এমন বলেছিল সেই প্রতিযোগী যাতে বিরক্ত হয়েছিলেন অমিতাভ।

Riya Das | Published : Nov 6, 2020 8:19 AM IST

19
এই কাজটি করেই অমিতাভকে ছাপিয়ে গেছিলেন ঐশ্বর্য, বিরক্ত হয়ে কী করেছিলেন  বিগ বি


 কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে থাকে ঐশ্বর্যর নাম। তার সেই ঘটনায় আজও সরগরম পেজ-থ্রির পাতা। 

29

অমিতাভ বচ্চনের রিয়্যালিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি' সিজন ১১-এ  বুদ্ধিদীপ্ত ও হাস্যরহস্যে পরিপূর্ণ অমিতাভের সঞ্চালনায় সকলেই মুগ্ধ।

39


অমিতাভের সেই শো চলাকলীন হট সিটে বসে প্রতিযোগীকে প্রশ্ন করেছিলেন তার পুত্রবধূ ঐশ্বর্যকে নিয়ে তারা কতটা প্রশংসা করেন। ব্যস তাতেই কেল্লাফতে।

49

শো চলাকালীন এক প্রতিযোগীকে একটি ছবির নাম বলতে বলা হয়েছিল যেখানে শাহরুখ ও ঐশ্বর্য ভাই-বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। প্রতিযোগী সঠিক উত্তরও দিয়েছিল।

59

আর উত্তর দেওয়ার পাশাপাশি সেই মোক্ষম সুযোগটাকেও কাজে লাগিয়ে ঐশ্বর্যর প্রশংসা করেই যাচ্ছিল।

69

তার নীলমণির সৌন্দর্য থেকে, তিনি যে তার বড় ভক্ত সবটাই জানিয়ে দিয়েছিল বিগ বি-কে।

79

কিন্তু সেই প্রশংসা থামাতে পারেননি বিগ বি নিজে। নিজের নামে নয়, বরং একটানা ঐশ্বর্যর নামে প্রশংসা শুনে খানিকটা বিরক্ত হয়েছিলেন অমিতাভ।

89

শেষমেষ ওই প্রতিযোগীকে অমিতাভ জবাব দিয়েছিলেন, আপনি তো আমার চোখের প্রশংসা করলেন না। কিন্তু আপনার কথা আমি নিশ্চয়ই ঐশ্বর্যকে জানিয়ে দেব।

99

The titanic figure in Indian cinema, Amitabh Bachchan’s revival from a humongous debt of Rs 90 crore is the classic rise of the phoenix from the ashes, an anecdote of strong inspirational value.

Share this Photo Gallery
click me!
Recommended Photos