বলিউডের এভারগ্রিন রেখা কি লেসবিয়ান, ফাঁস হল লিভ-ইন থেকে 'Bedroom'সিক্রেট

সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। এছাড়া জিতেন্দ্র, অক্ষয় কুমার ছাড়াও তার ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা? ইয়াসির উসমানের লেখা রেখাঃ দ্য আনটোল্ড স্টোরিতে উঠে এসেছে রেখার লিভ-ইন থেকে বেডরুম সিক্রেট।

Riya Das | Published : Nov 23, 2020 6:00 AM IST

111
বলিউডের এভারগ্রিন রেখা কি লেসবিয়ান, ফাঁস হল লিভ-ইন থেকে 'Bedroom'সিক্রেট

তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। 

211

এখনও পর্যন্ত এই প্রজন্মের নায়িকাদেরও  টক্করে এগিয়ে রেখা।বলি আইকনের ক্যারিশ্মার জাদুতেই মুগ্ধ আট থেকে অষ্টাদশী।

311

 বলিউডের উমরাওজানের ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে । নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী।  আজও অমলিন তার ম্যাজিক।

411


সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা। সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম।

511

তবে শুধু অমিতাভ, অক্ষয়, জিতেন্দ্রই নয়, ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা?

611

ইয়াসির উসমানের লেখা রেখাঃ দ্য আনটোল্ড স্টোরিতে উঠে এসেছে রেখার লিভ-ইন থেকে বেডরুম সিক্রেট।

711

 রেখাঃ দ্য আনটোল্ড স্টোরিতে অভিনেত্রী রেখার জীবনের ঘর না করার যন্ত্রনার কথা যেমন লেখা রয়েছে তেমনই রেখার জীবনের অনেক ব্যক্তিগত তথ্যও লেখা রয়েছে।

811

ফারজানা, রেখার সেক্রেটারি। যিনি কেবলমাত্র রেখার বেডরুমে ঢোকার অনুমতি পেয়েছিলেন।

911

ফারজানা তিন দশকের বেশি সময় ধরে রেখার সঙ্গে রয়েছেন। রেখা যেখানেই যান না কেন তার পিছনে প্যান্ট-স্যুট পরে ফারজানাকে দেখা যায়। যে কোনও অ্যাওয়ার্ড শো-তেও দেখা যায় ফারজানাকে।

1011

ফারজানা রেখার জীবনের প্রতিটা মিনিটে নজর রাখে। অ্যাপয়েন্টমেন্ট কল থেকে কোরিওগ্রাফের সময়সূচী পর্যন্ত। কথিত আছে এই ফারজানার কারণেই রেখার স্বামী মুকেশ আত্মহত্যা করেছিল।

1111

প্রতিবেদনের রিপোর্ট অনুসারে ফারজানা রেখাকে বোন বলে দাবি করেছেন, তবে অনেকেই বলেছেন যে রেখার জীবনে তিনি একজন পুরুষের ভূমিকা পালন করেন। অনেকেই বলেন তাদের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে। এবং রেখা  লেসবিয়ান, লিভ-ইন সম্পর্কে রয়েছেন বলেও অনেকে মনে করেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos