শারীরিক সম্পর্ক যেন জলভাত, সঙ্গমের সময় কীভাবে নিজেকে 'Control' করেন বলি হাঙ্ক শাহিদ

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ।বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত।।  বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন। লিভ-ইন থেকে শারীরিক সম্পর্ক সবটাই যেন জলভাত শাহিদ কাপুরের কাছে। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন শাহিদ ও মীরা। নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা। সঙ্গম থেকে যৌনজীবনে কতটা কন্ট্রোল ফ্রিক শাহিদ তা  ফাঁস করলেন মীরা রাজপুত।  

Riya Das | Published : Jan 28, 2021 4:19 AM IST

110
শারীরিক সম্পর্ক যেন জলভাত, সঙ্গমের সময় কীভাবে নিজেকে 'Control' করেন বলি হাঙ্ক শাহিদ


বলি অভিনেতা শাহিদ কাপুরসম্প্রতি স্ত্রী মীরা রাজপুত এবং সন্তানদের সঙ্গে একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই শাহিদ।

210

 সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন শাহিদ ও মীরা।  সেখানেই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন এই দম্পতি।

310

সঙ্গম থেকে যৌনজীবন নিয়ে বেশ খুল্লামখুল্লা জবাব দিয়েছিলেন মীরা। 

410

বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত।

510


যৌনজীবন থেকে বেডরুমের গোপনীয়তা সব কিছু নিয়ে খুল্লামখুল্লা জবাব দিয়েছিলেন মীরা। নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা।

610


মীরা জানিয়েছিলেন, শাহিদ কাপুর প্রচন্ড কন্ট্রোল ফ্রিক। এমনকী বিছানায় কী করতে হব সেটাও শাহিদ জানিয়েছিলেন। প্রকাশ্যে এই কথা শোনার পরই লজ্জায় লাল হয়ে গেছিলেন শাহিদ।

710


বরাবরই নিজের ব্যক্তিগত জীবনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গ শেয়ার করে লাইমলাইটে থাকেন বলিপাড়ার এই হট দম্পতি।

810


বেশ কিছুদিন আগে মীরা নিজের লাইফস্টাইল সম্বন্ধে মুখ খুলেছিলেন। নিজের পোশাক থেকে স্টাইল স্টেটমেন্ট সবটাই তিনি নিজের পছন্দমতো করেন।

910

দুই সন্তানের মা হয়েও নিজের ফ্যাশন স্টেটমেন্ট, শরীরচর্চা, স্টাইল সবকিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করেন মীরা। এবার বলিউডের হটেস্ট ট্রেন্ডেও তিনি বাজিমাত করলেন।

1010

শাহিদ কাপুরের সঙ্গে ছুটি কাটাতে গোয়ায় গিয়েছিলেন শাহিদ পত্নী মীরা। সেখানেই কালো সেক্সি ব্রা-লেটে নজর কেড়েছেন মীরা, যার হটকায় চোখ আটকে নেটিজেনদের। হালকা গোলাপি রঙের পাজামার সঙ্গে কালো ব্রা-লেটে স্পষ্ট ফুটে উঠেছে মীরার ফ্ল্যাট অ্যাবস। প্যান্টের রঙের সঙ্গে ম্যাচ করে বালতি স্টাইলের হ্যান্ড ব্যাগে ক্লাসিক লুকে নজর কেড়েছেন মীরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos