বাবার জনপ্রিয়তা, সাহায্য ছাড়াই নাম করতে চান জান, বিগ বস ১৪-র প্রতিযোগী কুমার শানুর ছেলে

শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগীদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া যাবে। অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস।

Adrika Das | Published : Sep 28, 2020 6:28 PM IST / Updated: Sep 29 2020, 02:59 AM IST

18
বাবার জনপ্রিয়তা, সাহায্য ছাড়াই নাম করতে চান জান, বিগ বস ১৪-র প্রতিযোগী কুমার শানুর ছেলে

এবারে বিগ বস ১৪-র প্রতিযোগীদের তালিকায় রয়েছেন জান কুমার শানু সঙ্গীতশিল্পী কুমার শানুর ছেলে আসছেন বিগ বসের এই সিজনে। যদিও গায়ক আদিত্য নারায়ণকে নির্মাতারা চেয়েছিলেন অনুষ্ঠানে তবে তিনি এই প্রস্তাব ফিরিয়ে দেন।

28

জয়েশ তাঁর আসল নাম। তবে সঙ্গীত জগতে তিনি জান নামেই পরিচিত। তাঁর নাম সম্প্রতি সলমন খান প্রথম বিগ বস প্রতিযোগী হিসাবে ঘোষণা করেছেন। 

38

সাংবাদিক বৈঠকের দ্বারাই পরিচয় পর্ব চলতে থাকে। সেখানে জান বলেন, কাজ ছাড়া এতদিন থাকতে হয়েছে তাঁকে। 

48

জানের সঙ্গীতের হাতেখড়ি দিদিমা নীরা দত্তের কাছে। পরবর্তীকালে পণ্ডিত যশরাজের আত্মীয় পণ্ডিত রতনমোহন শর্মার কাছে তালিম নেয় জান।

58

এই বছর জুলাই মাসে জানের প্রথম সিঙ্গেল তু সন্দলি মুক্তি পেয়েছে ইউটিউবে। সেখানে প্রশংসায় ভরেছিল কমেন্ট সেকশন। তবে প্লেব্যাকে ডেবিউ বহু আগে। 

68

মাত্র ছ'বছর বয়সেই এসকেপ ফ্রম তালিবানে সোনু নিগমের সঙ্গে একটি গান গেয়েছিলেন তিনি। তারে জমিন পর ছবিতে বম বম বোলে গানে সমবেত শিশুশিল্পীদের মধ্যে একজন ছিলেন তিনি। 

78

সঙ্গীতের পথচলায় বাবার পাশাপাশি মা রীতাও হলেন জানের অনুপ্রেরণা। বাবার অনুপ্রেরণা থাকলেও তাঁর জনপ্রিয়তার সাহায্য নিয়ে এগোতে চান না জান। 

88

কুমার শানুও চান, ছেলে কঠোর পরিশ্রম করে বলিউডে নিজের জায়গা অর্জন করুক। আপাতত বিগ বস-এ তিনি কীভাবে খেলে টিকে থাকেন সেটাই দেখার বিষয়।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos