কেরিয়ার শুরুর কয়েকবছরের মধ্যেই জুহুর ক্রিম এরিয়ায় জাহ্নবীর ফ্যাট, দাম শুনে ভক্তদের চোখ কপালে

বলিউডে এখন স্টার কিডদের ছড়াছড়ি। যদিও তাঁদের সঙ্গেই কাঁধে কাঁধ মিলিয়ে পাল্লা দিচ্ছে বহিরাগতরা। তাই কড়া প্রতিযোগিতায় সামিল সকলেই। তবে সমস্যা রয়েই গিয়েছে একটা, ব্যাক টু ব্যাক কাজ হাতে পাওয়াটা এখন সেলেবদের ভিড়ে খানিকটা কঠিন হয়ে দাঁড়িয়েছে। কিন্তু হাতে গোনা দুটো ছবি করেই এ কী কাণ্ড ঘটালেন জাহ্নবী...

Jayita Chandra | Published : Jan 6, 2021 2:58 AM IST

18
কেরিয়ার শুরুর কয়েকবছরের মধ্যেই জুহুর ক্রিম এরিয়ায় জাহ্নবীর ফ্যাট, দাম শুনে ভক্তদের চোখ কপালে

সবে মাত্র কেরিয়ার শুরু করেছেন জাহ্নবী কাপুর। নিজের ছবি খুব একটা সুপারহিট না হলেও বলিউডে এই মুহূর্তে জাহ্নবী এক জনপ্রিয় মুখ। 

28

যদিও পরিচয়ের খাতিরে শ্রীদেবী কন্যা, এই তকমা এখনও কাটিয়ে উঠতে পারেননি এই বলি ডিভা। করিয়ারের শুরুতেই তাই রীতিমত স্ট্রাগেল করতে হচ্ছে জাহ্নবীকে। 

38

তবে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে নিজেকে গুছিয়ে নিতে বেশ কিছুটা সময় নেন, জাহ্নবীর ক্ষেত্রে ঠিক তেমনটা হল না। 

48

কয়েকবছরের মধ্যেই শাহরুখ-সমনদের প্রতিবেশী হওয়ার পথে জাহ্নবী। জুহুর সব থেকে ক্রিম এলাকাতে এবার ফ্ল্যাট নিয়ে ফেললেন জাহ্নবী কাপুর। 

58

২০২০-তেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তিনতলা এই অ্যাপার্টমেন্টের দাম শুনে অনেকেরই চোখ উঠল কপালে। ৩৯ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনলেন জাহ্নবী। 

68

ডিসেম্বরের ৭ তারিখেই সব কথা হয়েছিল ফাইলান। এরপর ১০ তারিখে ৭৮ লাখ টাকা দিয়ে চুক্তি সাক্ষর হয়। বর্তমানে নতুন বাড়ি নিয়েই ব্যস্ত জাহ্নবী। 

78

হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ, সেই দিকেই নজর দিয়েছেন তিনি। কেরিয়ারে ফোকাস করতেই কী এমন সিদ্ধান্ত, তা এখনও খোলসা করেননি শ্রীকন্যা। 

88

এত টাকা দিয়ে ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত ঠিক কী উদ্দেশ্যে নেওয়া তা খোলসা না করলেও জাহ্নবী যে বলিউডে জাঁকিয়ে বসার চেষ্টা করছেন, সেই ইঙ্গিত স্পষ্ট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos