সলমনের চোখ রাঙানি ভুলে কেরিয়ারে ঝড় জাহ্নবীর, তবে কি ইতি মালাইকা পর্ব

সলমন খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই স্বজনপোষণ নিয়ে একে একে নেট দুনিয়ায় সরব হয়েছেন তারকারা। কীভাবে বলিউডে টিকে রয়েছেন একশ্রেণীর তারকারা, আর কীভাবে রোষের মুখে পড়ে কেরিয়ার শেষ হচ্ছে নবাগত তারকাদের তা এখন সকলের কাছেই স্পষ্ট। খোদ অর্জুন কাপুরই কী শিকার এই সমস্যার, কী বলেছিলেন তাঁর বাবা বনি কাপুর... 

Jayita Chandra | Published : Apr 10, 2021 2:40 AM IST

110
সলমনের চোখ রাঙানি ভুলে কেরিয়ারে ঝড় জাহ্নবীর, তবে কি ইতি মালাইকা পর্ব

অর্জুন কাপুর বেশ কয়েকবছর হল বলিউডে পা রাখলেও নিজের পসার জমাতে পারেননি এখনও, তার জন্য কী পরিবার দায়ী করেন সলমন খানকেই, কী বলেছিলেন বাবা বনি কাপুর!

210

বনি কাপুরের সঙ্গে সলমন খানের সম্পর্ক বেশ ঘনিষ্ট। সেই সুত্রেই সলমন খান অর্জুন কাপুরকে বাড়ি এনে অভিনয় জগতের সঙ্গে পরিচয় করানোর ভার নিয়েছিলেন। 

310

এরই মধ্যে আরবাজ খানের স্ত্রী মালাইকাকে মন দিয়ে বসেন অর্জুন কাপুর। সবটা জানার পর সলমন খান অর্জু কাপুরকে বলে মালাইকার থেকে দুরে থাকতে। কিন্তু তা বাস্তবে সম্ভব বয় না। 

410

এরপর বনি কাপুরকে ডেকে পাঠিয়ে সলমন খান জানিয়েছিলেন অর্জুন কাপুরকে সামলে রাখতে। তড়িঘড়ি বনি কাপুর অর্জুন কাপুরের কাছে পৌঁচ্ছে জানিয়েছিলেন এসব বন্ধ হোক, তিনি মালাইকাকে মেনে নেবেন না। 

510

এমন কিছু হলে সলমন খান শেষ করে দেবে কেরিয়ার। নিজের কথা যদি অর্জুন নাও ভাবেন অনন্ত জাহ্নবীর কথা ভাবা উচিৎ। সে সবে মাত্র তাঁর কেরিয়ার শুরু করেছেন। এমন সময় তাঁর অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারে। 

610

বনি কাপুরের এই কথা মানতে নারাজ ছিলেন অর্জুন কাপুর। অন্য দিকে মালাইকাও তাঁর বাড়ি ছেড়ে বেড়িয়ে এসে ডিভোর্স দিয়েছিলেন আরবাজকে। 

710

এরপরই সলমন খান সাফ জানিয়েছিলেন, যে তাঁর বাড়ির দরজা অর্জুন কাপুরের জন্য বন্ধই থাকবে। এরপরই মালাইকার সঙ্গে পরিবারের অমতেই লিভইন সম্পর্কে থাকতে শুরু করেন অর্জুন। 

810

তবে বলিউডে জাঁকিয়ে বসা তাঁর এখনও হয়নি। তবে কী সলমন খানের হস্তক্ষেপেই এই পরিণতি হচ্ছে অর্জুন কাপুরের, প্রশ্ন উঠছে নেটদুনিয়ায়। 

910

তবে পরিস্থিতি এখন বেশ খানিকটা স্বাভাবিক। অর্জুন কাপুরও আবার ফিরেছেন ছন্দে।

1010

পাশাপাশি জাহ্নবী কাপুরও সকলের নজর কেড়ে একের পর এক ছবি সাক্ষর করে চলেছেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos