ভয়ঙ্কর একাকীত্বে ভুগছেন জাহ্নবী, পুরোনো প্রেম থেকে রোম্যান্স নিয়ে অকপট শ্রী-কন্যা

 বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। বলি অভিনেতা শাহিদ কাপুরের সৎ ভাই ঈশান খট্টরের বিপরীতে বলিউডে  'ধড়ক' সিনেমাতেই ডেবিউ করেছিলেন জাহ্নবী। নেটিজেনরা বলেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত। কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী।এই প্রথমবার কফি উইথ করণ-এ জাহ্নবী জানালেন তিনি সিঙ্গল, মাঝেমধ্যে একাকীত্ব গ্রাস করে নায়িকাকে। তবে কেউ যদি তাকে মলম লাগাতে আসে, সে যে দূরে থাকে-তাও জানিয়েছেন নায়িকা।
 

Riya Das | Published : Aug 8, 2022 4:17 AM IST / Updated: Aug 08 2022, 09:50 AM IST

110
 ভয়ঙ্কর একাকীত্বে ভুগছেন জাহ্নবী, পুরোনো প্রেম থেকে রোম্যান্স নিয়ে অকপট  শ্রী-কন্যা

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর সর্বদাই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন। নেটিজেনরা  আজও বলেন মায়ের দেখানো পথকেই যেন অনুসরণ করে হেঁটে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে মায়ের দৌলতে নয়, শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি  আজ প্রতিষ্ঠিত।
 

210


 বলিউডে জাহ্নবীর অভিষেক হয়েছিল 'ধড়ক' সিনেমায়। বলি অভিনেতা শাহিদ কাপুরের সৎ ভাই ঈশান খট্টরের বিপরীতে বলিউডে  'ধড়ক' সিনেমাতেই ডেবিউ করেছিলেন জাহ্নবী।   কয়েক বছরের মধ্যে সিনেমার সংখ্যা হাতে গোনা গেলেও প্রেমিকের সংখ্যাটা তার নেহাতই কম নয়, সেটা বেশ দীর্ঘ। 

310

একের পর এক সম্পর্কে  থেকে বিতর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। যদিও প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট জাহ্নবী।এই প্রথমবার কফি উইথ করণ-এ জাহ্নবী জানালেন তিনি সিঙ্গল, মাঝেমধ্যে একাকীত্ব গ্রাস করে নায়িকাকে। তবে কেউ যদি তাকে মলম লাগাতে আসে, সে যে দূরে থাকে-তাও জানিয়েছেন নায়িকা।

410

গত ২৯-শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে জাহ্নবী অভিনীত ছবি গুড লাক জেরি। ছবিতে মাদক চোরাপাচারকারীর চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী। নিজের কাজ নিয়েই ফোকাস করতে চান শ্রী কন্যা। কাজই তার ভালবাসা একথা জানিয়েছেন জাহ্নবী।

510

জাহ্নবী জানিয়েছেন, আমি বর্তমানে সিঙ্গল। তবে একাই খুব ভাল আছি। তবে মাধেমধ্যে একাকীত্ব গ্রাস করে। তবে যারা চান আমাকে ডেট করতে তাদের উদ্দেশ্যে বলি, আমি সেই জিনিসগুলির প্রতি আকর্ষণ হই যেগুলি নিরাময় করে। আমি সেগুলিকেই রাখতে পছন্দ করি। তুমি যদি আরোগ্য চাও, চলে যাও, এখানে এসো না প্লিজ।

610


নিজের পুরোনো সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন জাহ্নবী। অভিনেত্রী বলেন, ঘনিষ্ঠতা এতটাই সহজ যে কেউ যখনই চায় তখনই পায়। মানুষকে এটার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ করতেও ভয় পায়। যার ফলে সত্যিকারের সংযোগ তৈরির ক্ষেত্রেও ভয় হয়।

710

বলি অভিনেতা শাহিদ কাপুরের সৎ ভাই ঈশান খট্টরের বিপরীতে বলিউডে  'ধড়ক' সিনেমায় অভিষেক হয়েছিল জাহ্নবীর। সেই ছবিতেই ঈশানের সঙ্গে ডেটিংয়ের খবর ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একে অপরকে ডেটিংও করেন দীর্ঘদিন। সেই প্রেমেও ভাঙন ধরে বছরখানেকের মধ্যে। কেমন প্রেমিক পছন্দ করেন জাহ্নবী তা নিয়েও অভিনেত্রী বলেন, আমার সঙ্গে ভাল ব্যবহার করুক। আমাকে খুশি রাখুক। আমারও মনে হয় তাকে আমিও ভাল রাখতে পারব এবং সবসময় তার পাশে থাকব। 

810

নিজের নামের সঙ্গে যেহেতু মায়ের নাম জড়িয়ে ছিল তাই চাপটাই বেশি ছিল। স্টারকিড হওয়ার সুবাদে খুব বেশি সুবিধা যে পেয়েছেন জাহ্নবী তেমনটা নয়। বরং বারবার যোগ্যতা নেই এই কথা শুনতে শুনতে মানসিক রোগে ভুগতে শুরু করেন শ্রী কন্যা। কেরিয়ার শুরুর দিনগুলোর কথা ভাবলে আজও শিউরে ওঠেন জাহ্নবী।

910

জাহ্নবী জানান, ফিল্মি ব্যাকগ্রাউন্ড থাকায় অভিনয়ে সুযোগ পেতে খুব একটা অসুবিধা না হলেও যোগ্যতা নিয়ে অনেকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে জাহ্নবীকে। যার ফলে মানসিক ভাবে এতটাই ভেঙে পড়েছিলেন যে অ্যানসাইটি অ্যাটাকের মধ্যে দিয়েও যেতে হয়েছে। ধড়ক, গুঞ্জন সাক্সেনার সময় আমাকে বারবার মনে করানো হয়েছে আমার সামনে সবটা সাজিয়ে রাখা হয়েছে। আমি এগুলোর যোগ্য নই। আমার কোনও পরিশ্রম নেই। আমার কাছে সুযোগ আছে কারণ আমি বনি কাপুরের মেয়ে বা বলিউডের চাঁদনি আমার মা।

1010

জাহ্নবী বলেন, আমি তাদের সন্তান এটা যথেষ্ঠ গর্বের ঠিকই। তবে আসল সত্যিটা হল আমি অভিনয়টা ভালবাসি আর অভিনয়ের জন্যই বাঁচি। অভিনয়ের জন্য সবটা করতে রাজি। যাতে আমার বাবা ও মায়ের মুখ রাখতে পারি।  আমি নিজের কাজটাকে এতটাই ভালবাসি যে আমি নিজেই বুঝেছি আমাকে নিজের কাজটা এনজয় করতে হবে এবং আমি আমার সেরাটা দিতেই চেষ্টা করি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos