Unseen Janhvi Kapoor: করোনার কোপে ঘরবন্দির পালা, কীভাবে সময় কাটছে জাহ্নবীর

আবারও করোনার কোপে একের পর এক সেক্টর বন্ধের পালা। দ্রুত ছড়িয়ে পড়ছে সংক্রমণ, ঝড়ের বেগে বেড়ে চলেছে তৃতীয়. ঢেউ দেশ জুড়ে, সর্বত্রই চোখ রাখলে মিলছে করোনা পজিটিভ সংবাদ। এই পরিস্থিতিতে বাইরের জগতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ঘরে থাকার পালা, খুব প্রয়োজন বা কাজ ছাড়া না বেরনোই ভালো। এই অবস্থায় কীভাবে সময় কাটছে জাহ্নবী কাপুরের!

Jayita Chandra | Published : Jan 10, 2022 10:09 AM IST

19
Unseen Janhvi Kapoor: করোনার কোপে ঘরবন্দির পালা, কীভাবে সময় কাটছে জাহ্নবীর

সোশ্যাল মিডিয়ার পাতায় বরাবরই অ্যাক্টিভ জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। তাঁর প্রতিটা পোস্টই এক কথায় ভাইরাল (Viral Photos) । পার্ফেক্ট শর্ট থেকে শুরু করে বোল্ড বিউটির হট ফিগার, পোস্টে এমনটাই পেয়ে অভ্যস্ত ভক্তরা। তবে এবার ক্যামেরার পেছনের অন্য জাহ্নবী দিলেন দেখা। 

29

করোনার জেরে বছরের সেই সময়টা আবারও হাজির যখন ঘরেই কাটবে বেশ কিছুটা সময়, করোনার জন্য বন্ধ অর্ধেকের উপর কাজ। তাই এবার জাহ্নবীর ফ্রেমে ধরা পড়ল সেই অচেনা স্টার। ঘুম থেকে উঠে মুখে ব্রাশ জাহ্নবীর, কখনও আবার পেটের সঙ্গে খেলায় মত্ত সে। 

39

অবসরে নিজের পছন্দের বই পড়ে ফেলা বা খামখেয়ালি সেলফি, খুশির সঙ্গেও আড্ডায় বেশ কিছুটা সম কাটানো। এখন বাড়িতে এভাবেই অধিকাংশের কাটছে সময়। জাহ্নবী কাপুর খুব ভালো ডান্স করেন তার প্রমাণ মিলেছিল আগেই , তবে এবার ভক্তের সামনে এলো নতুন তথ্য। 

49

জাহ্নবী কাপুর খুব ভালো ড্রইং করেন, অবসরে সেই গুণটিও বেশ খানিকটা ঝালিয়ে নিলেন তিনি। দারুণ এক প্রোট্রেটের ছবিও শেয়ার করলেন তিনি। অবসরে তা এঁকেছেন বলিউড ডিভা। ভক্তরা এই ছবি দেখা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ। বলিউডে এই মুহূর্তে বেশ কিছু ছবির কাজ রাখা হয়েছে স্থগিত। 

59

 একের পর এক ছবি ঘিরে এবার নেট পাড়ায় জল্পনা তুঙ্গে। উন্মুক্ত বক্ষবিভাজিকায় ঝড় তোলা সেলেবের কাছে নতুন কিছু নয়। তারই মাঝে জাহ্নবী কাপুর কোথাও গিয়ে যেন হটনেসের ঝড় তুলতে সিদ্ধ হস্ত, ফলে তাঁর কাছ থেকে একটা খোলামেলা ছবি পাওয়া, খুব একটা অবাক করে না ভক্তদের। তবে এবার এ কী কাণ্ড ঘটালেন তিনি!

69

এক কথায় যাকে বলে নো ফিল্টার পোজ, নেই কোনও মেকআপ, ফ্রেশ মুডে বাড়ি থেকে একগুচ্ছ ছবি শেয়ার। শ্রীদেবী কোনও দিনই পছন্দ করতেন না যে জাহ্নবী মেকআপ করুক, কিন্তু কোথাও গিয়ে প্রথমটায় তা অমান্য করলেও বর্তমানে জাহ্নবী মেকআপ সেভাবে করেন না বললেই চলে। 

79

একের পর এক পোজ দিলেন তিনি (janhvi Kapoor) সাহসী লুকে। মুহূর্তে এই ছবি নেট পাড়ায় তুলল ঝড়। ফ্ললেস বিউটিতে ভাইরাল শ্রীকন্যা আবারও স্পটলাইটে। একের পর এক পোশাক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড তারকারা। কখনও রেড কার্পেটে, কখনও আবার বিশেষ অনুষ্ঠান কিংবা পার্টিতে।

89

কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই। বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের  (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)।  সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

99

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos