'অঙ্ক আপনাকে জরবুদ্ধি সম্পন্ন বানিয়ে দেয় ' বলে ফের নেটিজেনদের ট্রোলের শিকার জাহ্নবী!

জাহ্নবী কপূর প্রায়ই তাঁর গ্ল্যামারাস ও হট ফটোশ্যুটের জন্য শিরোনামে থাকেন। কিন্তু আবারও বেফাঁস মন্তব্য করে ট্রোলের স্বীকার হলেন তিনি। কিন্তু এমন কি বলেছিলেন তিনি? চলুন জেনে নি।

Abhinandita Deb | Published : Jul 25, 2022 12:43 PM IST / Updated: Jul 25 2022, 07:09 PM IST

15
'অঙ্ক আপনাকে জরবুদ্ধি সম্পন্ন বানিয়ে দেয় ' বলে ফের নেটিজেনদের ট্রোলের শিকার জাহ্নবী!

আবারও বেফাঁস মন্তব্য করে ট্রোলের স্বীকার হলেন তিনি, তাঁর আসন্ন ছবি 'গুড লাক জেরির ' প্রমোশনে এসে এক বেফাঁস মন্তব্য করে ফের ট্রোলের স্বীকার হন জাহ্নবী।

25

কার্লি টেলসের সঙ্গে একটি ইন্টারভিউতে জাহ্নবী বলেন 'যে গনিত একজনকে জরবুদ্ধি সম্পন্ন বানিয়ে দিতে পারে। ইবন সঙ্গে সঙ্গেই তাঁর এই মন্তব্যের সমালোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে।'আবারও বেফাঁস মন্তব্য করে ট্রোলের স্বীকার হলেন তিনি।

35

তাঁর প্রিয় সাবজেক্টের বিষয় কথা বলার সময় জাহ্নবী বলেন, 'ক্যালকুলেটর আবিষ্কার হওয়ার পর থেকে আমি অ্যালজেব্রার ব্যবহারই করিনি। এত পড়ার দরকার কি?  অপরদিকে ইতিহাস ও সাহিত্য আপনাকে একজন আভিজাত্যপূর্ণ মানুষ করে তোলে। আমি বিশ্বাস করি ম্যাথ আপনাকে ' রিটারডেড ' বা জরবুদ্ধি সম্পন্ন করে তোলে।'

45

তাঁর এই মন্তব্যে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাঁকে ঠাট্টা করে লিখেছেন, 'অফিস ইউএস - এর কেভিনের কথা মনে পড়ছে আমার যে শুধুমাত্র পাই এর অঙ্ক কষতে পারতো, অন্য অঙ্ক পারতো না, জাহ্নবীও বোধহয় শুধুমাত্র টাকা ও ক্যালোরি  সম্পর্কিত অঙ্ক টাই পরেন নয়তো এটা' রিটারডেড ' ফিল হয় তাঁর কাছে।' অপর এক নেটিজেন টুইট করেন, 'ওহ গশ আমি সত্যি খুব হতাশ হলাম এই কালচারড মানুষটির দ্বারা, ম্যাথস আমাকে এবং আশা করি সবাইকেই আমাদের গোটা কেরিয়ার টাকেই তৈরি করে দিয়েছে আমাদের নিজস্ব মেধা তৈরি করে। কারণ আমাদের মতন  ' রিটার্ড ' মানুষদের  বাবার অঢেল পয়সাও নেই এবং কপূর পদবীও নেই আমাদের গোটা ভবিষ্যতকে আমাদের হাতে তুলে দেওয়ার জন্য।'

55

'সে শুধুমাত্র এটুকু বলতে পারতো যে আমি অঙ্কের থেকে ইতিহাস বেশি পছন্দ করি, কিন্তু না তাঁকে বলতে কালচারড হিউম্যান এর বিষয়। সুতরাং সমস্ত ডাক্তার, ইঞ্জিনিয়ার এবং সেই সমস্ত মানুষরা যারা মার্কেটিং বা বাণিজ্যিক বা হিউম্যান রিসোর্সে কাজ করেন তাঁরা সকলে জাহ্নবীর কথা মতন আনকালচার্ড কারণ তাঁরা ইতিহাস বা সাহিত্য পড়েননি।' জাহ্নবীর আসন্ন ছবি 'গুড লাক জেরি' ডিজনী প্লাস হটস্টারে ২০২২ এর ২৯ জুলাই মুক্তি পাবে। ছবির প্রযোজনা করেছেন আনন্দ এল রাই ইবন নির্দেশনা দিয়েছেন সিদ্ধার্থ সেনগুপ্ত।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos