কড়া টক্করে জয়া রেখা, কার পকেটে কত কোটি, টাকার অঙ্কে কে কাকে টেক্কা দিলেন

রেখা ও জয়া বচ্চনের মধ্যে থাকা ঠাণ্ডা লড়াই সকলেরই কম বেশি জানা রয়েছে। কিন্তু কোথাও গিয়ে যেন রেখা আজও বলিউড কাঁপিয়ে চলেছেন তাঁর গেস্ট অ্যাপিয়ারেন্সে আর জয়া তেমনই পাল্টা অভিনয় জগতে কাজ করে চলেছেন মাঝে মধ্যে। তবে এই দুই স্টারের মধ্যে থাকা লড়াই অর্থের নিরিখে ঠিক কতটা টানটান উত্তেজনার, তা জানেন কী, দেখুন তো কে কাকে টেক্কা দিলেন সম্পত্তির নিরিখে...

Jayita Chandra | Published : Nov 8, 2020 1:16 PM IST

17
কড়া টক্করে জয়া রেখা, কার পকেটে কত কোটি, টাকার অঙ্কে কে কাকে টেক্কা দিলেন

পর্দায় হোক বা বাস্তবের মাটিতে, কথাও যেন জয়া বচ্চন ও রেখার মধ্যে থাকা সম্পর্কের টানাপোড়েন সকলেরই নজর কাড়ে। 

27

বচ্চনের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক নিয়ে যে জল্পনা তা যেন কোথাও কড়া হাতে সামলে এসেছেন জয়া বচ্চন। বলিউডে পর্দায় একে অন্যকে টেক্কা দেওয়া অভিনয় তো আছেই। 

37

তবে অভিনয়ের মূলস্রোত থেকে এখন দুজনেই রয়েছেন সরে। এরই মাঝে কীভাবে হচ্ছে তাঁদের রোজগার, বিজ্ঞাপন থেকে শুরু করে রিয়াটিলি শো-এর গেস্ট অ্যাপিয়ারেন্স। 

47

তবে আয়ের ক্ষেত্রে কার ঝুলিতে কত, এই বিষয় জানার কৌতুহল কম বেশি সব ভক্তদেরই রয়েছে। তাই এবার দেখে নেওয়া যাক কার ঝুলিতে কত...

57

রেখা- ২৯৫ কোটি টাকার মালিক হলেন রেখা। তাঁর বর্তমানে আয় ও সম্পত্তির পরিমাণ মিলিয়ে এটাই বর্তমানে পকেটে থাকে অভিনেত্রীর। 

 

67

জয়া বচ্চন- জয়া বচ্চনের সম্পত্তির পরিমাণ ১০০০ কোটি টাকা। এই পরিমাণ অর্থ ও সম্পত্তির মালিক জয়া বচ্চন। তাঁর আয় হয়ে থাকে ছবি ও বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিতি থেকে। 

77

তবে টাকার অঙ্কে জয়া রেখাকে ছয় গোল দিলেও রেখা কিন্তু কথাও গিয়ে যেন আজও চাহিদার তালিকাতে সেরা। ভক্তের দরবারে তারই কদর এখনও তুঙ্গে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos