অভিমান নয়, বুদ্ধি ও অধিকার দিয়ে সংসার সামলে দেখিয়েছেন জয়া, কীভাবে উপরে ফেলেছিলেন রেখার কাঁটা

পর্দায় প্রথম দেখাতেই মন দেওয়া নেওয়ার পাশা চলেছিল। তখন থেকেই শুরু। একে অন্যের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন দীর্ঘদিন। রেখা ও অমিতাভের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতে বেশি সময় লাগেনি। কিন্তু কোথাও গিয়ে যেন সেই সম্পর্কের মাঝে ঢাল হয়ে দাঁড়িয়ে ছিলেন জয়া বচ্চন। 

Jayita Chandra | Published : Sep 24, 2021 3:34 AM IST

19
অভিমান নয়, বুদ্ধি ও অধিকার দিয়ে সংসার সামলে দেখিয়েছেন জয়া, কীভাবে উপরে ফেলেছিলেন রেখার কাঁটা

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan ) প্রথম থেকেই রেখার (Rekha) ওপরে দুর্বল ছিলেন। প্রথম ছবি করেছিলেন এই জুটি দো আনজানে। সেখান থেকেই শুরু প্রেম কাহিনি (Bollywood Love Story)।

29

তবে নিজেদের সম্প্রকের কথা কখনই সামনে আসতে দিতেন না এই দুই তারকা। একে অপরের সঙ্গে লুকিয়ে দেখা করতেন বন্ধুর বাংলোতে।

39

রেখার সঙ্গে অমিতাভের সম্পর্কের খবর জানতে পেরেছিলেন জয়া বচ্চন। কুলিতে অমিতাভের দুর্ঘটনার পর তাঁকে প্রতিদিন দেখতে যেতেন রেখা।

49

পরিস্থিতিত হাতের বাইরে যাচ্ছে দেখে রেখাকে নিমন্ত্রণ করে ডেকে পাঠিয়েছিলেন জয়া। তাঁকে প্রকাশ্যেই ডিনার টেবিলে জানিয়েছিলেন তিনি ছাড়বেন না অমিতাভকে।

59

নীতুর বিয়েতে যখন রেখা সকলের সামনে সিঁদুর ও মঙ্গলসূত্র পরে উপস্থিত হন রেখা। সকলেই মনে রেছিলেন রেখা ও অমিতাভের বিয়ে হয়ে গিয়েছিল।

69

এরপরই শক্ত হাতে পরিস্থিতি সামাল দেন জয়া। রেখাকে সামনে বসিয়ে জানান তিনি, কোনও মতেই ছাড়বেন না অমিতাভকে।

79

এরই কয়েকদিনের মধ্যে রেখা প্রকাশ্যে এক বিস্ফোরক মন্তব্য করেন। তিনি জানান, অমিতাভ পরিবার, সন্তানদের কথা মাথায় রেখেই ভয় পাচ্ছেন সম্পর্ক স্বীকার করতে।

89

যদিও সামনে রেখা জয়ার সঙ্গে কথা বললেও তাঁদের মধ্যে থাকা চাপা অশান্তি সামনে উঠে এসেছে বহুবার। এমন কী ছবির পর্দায়ও।

99

তবে সংসারে ঢুকতে না পারলেও রেখা হার মানেননি, প্রকাশ্যে একাধিকবার অমিতাভের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলে বিতর্কের সৃষ্টি করেছিলেন। যদিও বর্তমানে তা অতীত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos