'নিতম্ব থেকে বক্ষ বিভাজিকা', শরীরের 'গোপনাঙ্গ' দেখিয়ে ঝড় তুলেছিলেন এই বলি 'ডিভা'রা

পোশাকের থেকে শরীর প্রদর্শনেও মাতোয়ারা গোটা বলিউড। রেড কার্পেট থেকে স্টেজ শো একাধিকবার পোশাকের কারণে ট্রোলের মুখ পড়েছেন বলি অভিনত্রীরা। শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা। নিজেদের শরীরের সঙ্গে মানানসই পোশাক পরেও জনসমক্ষে ট্রোলের শিকার হয়েছেন বলি ডিভারা। কখনও বক্ষ বিভাজিকা আবার কখনও নিতম্ব, শরীরী প্রদর্শন করতে গিয়ে  শরীরের ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয়েছে নিমেষে। 

Riya Das | Published : Jan 23, 2021 4:19 AM IST

18
'নিতম্ব থেকে বক্ষ বিভাজিকা', শরীরের 'গোপনাঙ্গ' দেখিয়ে ঝড় তুলেছিলেন এই বলি 'ডিভা'রা

বলি অভিনেত্রী কাজল একটি অ্যাওয়ার্ড শো -তে এস বিতর্কের মুখে পড়েছিলেন। ক্লিভেজ দেখাতে গিয়েই এতটাই বেশি ওপেন হয়েছিল যে তার সুডৌল স্তন যেন ঠিকরে বেরোচ্ছিলে পোশাকের উপর দিয়ে।

28


দীপিকা পাড়ুকোন সিনেমার প্রিমিয়ারে গভীর নেকলাইন এবং লো কাট ব্যাক গাউন পরেছিলেন। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের নজর কেড়েছেন।

38


ফ্যাশন আইকন মালাইকা আরেরা  খোলা বক্ষের সাহসী পোশাক পরে একাধিকবার ট্রোলের মুখে পড়েছেন মালাইকা।

48

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য তার জনপ্রিয়তাও তুঙ্গে। সাদা রঙের কাট আউট কোমর এবং উন্মুক্ত বক্ষের নেকলাইনে তিনি লাইমলাইটে চলে এসেছিলেন। পোশাকের ফাঁক দিয়ে  তার বক্ষযুগল প্রকাশ্যে আসা মাত্রই ট্রোলের শিকার হয়েছিলেন।

58

প্রিয়ঙ্কা চোপড়ার  বিকিনি লুক দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। সাদা ও সবুজ রঙের বিকিনিতে নিঁখুত সেক্সি লাগছিল প্রিয়ঙ্কা চোপড়াকে। উন্মুক্ত নিতম্ব দেখিয়ে ট্রোলের মুখে পড়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া।

68

কিক অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিলভার গাউন পরেছিলেন। কিন্তু অতিরিক্ত উন্মুক্ত  ক্লিভেজে পুরো স্তন যেন বেরিয়ে আসছিল জ্যকলিনের। তা প্রকাশ্যে আসতেই ট্রোলের শিকার হন জ্যাকলিন।

78

দিশা পাটানি বুক চেরা  কালো পোশাকে নেটিজেনদের নজরে কেড়েছিলেন। সুডৌল স্তন যেন বেরিয়ে আসছে পোশাকের ভিতর দিয়ে। নেটিজেনদের কটাক্ষেরও শিকার হয়েছিলেন টাইগারের প্রেমিকা।

 

88


সাহসী ফোটোশুট করা অভিনেত্রী করিশ্মা শাহ ব্যাকলেসে লাল পোশাকে সমালোচনার মুখে পড়েছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos