সত্যিই কি প্রেমিকা হিসেবে শ্রীদেবীকে ভালবাসতেন কমল হাসান, কী ইচ্ছা ছিল 'চাঁদনি'র মায়ের

৬৬-তে পা দিলেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। তবে শুধু দক্ষিণের নয়, বরং বলিউডে তিনি সমানভাবে জনপ্রিয়। অভিনেতা ছাড়া তার অনেক দক্ষতাই রয়েছে যেমন লেখক, প্লেব্যাক গায়ক, প্রযোজক , পরিচালক হিসেবেও তিনি কাজ চালিয়ে গেছেন এমনকী রাজনীতিতেও তিনি যুক্ত ছিলেন। একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল কমল হাসানের। জানেন কি বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে তার নাম জড়িয়েছিল। সত্যি কি প্রেমিকা হিসেবে শ্রীদেবীকে ভালবাসতেন কমল, প্রকাশ্যে এসেছে আসল সত্য। জন্মদিনে জেনে নিন কমল-শ্রীদেবীর সেই অজানা কাহিনি।

Riya Das | Published : Nov 7, 2020 10:57 AM IST

19
সত্যিই কি প্রেমিকা হিসেবে শ্রীদেবীকে ভালবাসতেন কমল হাসান, কী ইচ্ছা ছিল 'চাঁদনি'র মায়ের

 দক্ষিণী সুপারস্টার কমল হাসানের নাম অনেক অভিনেত্রীদের সঙ্গে শোনা গিয়েছিল এমনকী বলিউডের এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবীর সঙ্গে তার নাম জড়িয়েছিল।

29

সত্যিই কি শ্রীদেবীর সঙ্গে সম্পর্কে ছিলেন কমল হাসান। যা নিয়ে একসময়ে জোর জল্পনাও শুরু হয়েছিল। ৬৬ তম জন্মদিনে পুরোনা গসিপকে কেন্দ্র করেই সরগরম পেজ থ্রি-র পাতা।

39

বলিউডের আইকনিক ছবি 'সাদমা'-তে তাদের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। সেই সময় থেকে তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা হতে শুরু করে।

49

তবে শুধু ভক্তরাই নয়, শ্রীদেবীর মা-ও কমল হাসানকে খুবই পছন্দ করতেন।

59

কমল-শ্রীদেবীর উপর লেখা 'দ্য ২৮ অবতারস' -এর মধ্যে একটি বিশেষ নোট থেকে জানা গেছে, একসময়ে শ্রীদেবীর মা-ও চেয়েছিলেন কমলকেই যেন বিয়ে করেন শ্রী।

69

তবে শ্রীদেবীর মায়ের সেই ইচ্ছাপূরণ কখনওই সম্ভব হয়নি। বি-টাউনের প্রথম সারির অভিনেত্রীর প্রেমে হাজার পুরুষ হাবুডুবু খেলেও শেষমেষ পরিচালক তথা দুই সন্তানের বাবা বনি কাপুরের গলাতেই মালা দিয়েছিলেন শ্রী।

79

কমল হাসানও কোনওদিনই প্রেমিকা হিসেবে শ্রী-কে ভালবাসেননি, বরং নিজের বোনের মতোই চাঁদনিকে ভালবাসতেন কমল হাসান।

89

দক্ষিণের নয়, বরং বলিউডে তিনি সমানভাবে জনপ্রিয়। অভিনেতা ছাড়া তার অনেক দক্ষতাই রয়েছে যেমন লেখক, প্লেব্যাক গায়ক, প্রযোজক , পরিচালক হিসেবেও তিনি কাজ চালিয়ে গেছেন।

99


কমল হাসান এও জানিয়েছিলেন, তার দুজনেই একে অপরকে শ্রদ্ধা করতেন। এবং শেষ সময় পর্যন্ত শ্রীদেবী তাকে স্যার বলেই সম্বোধন করতেন।

 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos