৪ কোটি টাকা দিয়ে ৪ বাড়ি কিনলেন কঙ্গনা, কাকে উপহার দিলেন এই বিলাসবহুল বাংলো

কঙ্গনা রানাওয়াত মানেই তার সব খবর সোশ্যাল মিডিয়ার পাতায় জায়গা করে নেওয়া। বিতর্ক এড়াতে অভিনেত্রী এখন নিজেই ব্যক্তিগত জীবনের সব খবর ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়াতে।

Jayita Chandra | Published : Feb 3, 2021 3:39 AM IST

18
৪ কোটি টাকা দিয়ে ৪ বাড়ি কিনলেন কঙ্গনা, কাকে উপহার দিলেন এই বিলাসবহুল বাংলো

যে খবর দেখামাত্রই হয়ে ওঠে ভাইরাল। এবার তেমনই এক খবর শেয়ার করলেন কঙ্গনা রানাওয়াত। কিনে ফেললেন 4 কোটি টাকা দিয়ে চার চারটি বাড়ি। 

28

তবে এই বিলাসবহুল বাড়ির একটিও নয় কঙ্গনা রানাউতের নিজের। দেওয়ার জন্য কিনে ফেলেন কঙ্গনা রানাওয়াত।  ভাই বোনদের প্রতি দিদির এই ভালোবাসা সকলের নজর কাড়লো খবর ছড়িয়ে পড়ার মুহূর্তেই। 

38

রঙ্গোলী সঙ্গে তার সম্পর্ক নিয়ে কোন প্রশ্নই ওঠে না, কিন্তু তার আরও চার পাঁচ ভাইবোনের সঙ্গে যে সম্পর্ক টা এতটাই দৃঢ় তা খোলসা হল কঙ্গনা এই সংবাদ প্রকাশে আনার পর। 

48

সোশ্যাল মিডিয়ায় বাড়ি কেনার খবর শেয়ার করে তিনি লিখলেন চন্ডিগড় বিমানবন্দর কাছে চার চারটি বাড়ি কিনলেন তিনি। 

58

হিমাচলের মেয়ে কঙ্গনা, ছোট থেকে ভাইবোনদের সঙ্গে বেড়ে ওঠে তার। তখন থেকেই তিনি দেখেছিলেন ভাই-বোনদের চোখে মুখে একটাই স্বপ্ন, শহরতলীর কোন বিলাসবহুল জায়গায় একদিন তাদের বাড়ি হবে।

68

ভাই-বোনেদের দেখা সে স্বপ্ন সত্যি করে তুললেন কঙ্গনা। এইচআর বাড়ির করতেন দাম পড়েছে 4 কোটির কাছাকাছি। 

 

78

উপহার বলে কথা তাই দাম শুনে পিছপা হননি তিনি বরং জংশন এলাকায় শপিংমল সিনেমাহল রেস্তোরাঁর মাঝেই চোখ ধাঁধানো এইচআর বাড়ি কিনে ফেললেন বলিউড কুইন।

88

সামনেই বাংলায় বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোট নিয়ে রাজনেতিক দলগুলির প্রচার, তাই ভোটের সব খবর পেতে অবশ্যই ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos