'প্রেমের স্বপ্ন দেখিয়ে ছুঁড়ে ফেলা', সারা-সুশান্ত সম্পর্ক টেনে হৃত্বিককে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

সুশান্ত সিং রাজপুকের তদন্তে একাধিকবারএকাধিক নাম উঠে আসছে সামনে। রোষের মুখে পড়ে স্টারকিডরা কোণ ঠাঁসা। এবার সেই তালিকাতে নাম জড়ালো সারা আলি খানের। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর গভীর সম্পর্ক থাকা সত্ত্বেও কেন তিনি ছেড়েছে অভিনেতাকে, প্রশ্ন উঠতেই মুহূর্তে ভাইরাল সারা আলি খানের নাম, আর সেই রেষ টেনেই কঙ্গনার কোপে আবারও হৃত্বিক রোশন... 

Jayita Chandra | Published : Aug 21, 2020 5:14 AM IST / Updated: Aug 21 2020, 11:32 AM IST

18
'প্রেমের স্বপ্ন দেখিয়ে ছুঁড়ে ফেলা', সারা-সুশান্ত সম্পর্ক টেনে হৃত্বিককে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রথম ছবি করেছিলেন স্টারকিড সারা আলি খান। শ্যুটিং ফ্লোরেই একে অন্যকে মন দিয়েছিলেন তাঁরা। 

28

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুশান্তের এক কাছের বন্ধু এই তথ্য ফাঁস করেন, তাঁরা নাকি থাকতেনও একই ঘরে। কিন্তু বলিউড মাফিয়াদের জন্যই বিচ্ছেদ। 

38

সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পরার পর তা নজর কাড়ে কঙ্গনা রানাওয়াতের। তিনি বরাবরই নেট দুনিয়ায় বলে এসেছেন বহিরাগতদের বলিউডে ভোগান্তির কথা। 

48

এবার এই প্রসঙ্গে মুখ খুলে তিনি জানান, নিঃসন্দেহে তাঁদের মধ্যে ভালোসম্পর্ক ছিল, কিন্তু বলিউড মাফিয়াদের কোপে ভাঙে এই প্রেম। 

58

পাশাপাশি ভাইরাল হয়ে ওঠেন করিনা কাপুর। কারণ তাঁকেই এক সাক্ষাৎকারে বলে শোনা গিয়েছিল, প্রথম ছবির অভিনেতাকে ডেটিং নয়। 

68

এখন নজরে আসতেই সোশ্যাল মিডিয়ায় আবারও পুরোনো কথা টেনে ভাইরাল বলিউড কুইন। এই ভাঙন তাঁকে মনে করিয়ে দিচ্ছে হৃত্বিকের সঙ্গে সম্পর্কের কথা। 

78

তিনি নিজে নাকি বুঝতেও পারেননি ঠিক কবে কীভাবে তাঁর ও হৃত্বিকের সম্পর্ক নষ্ট হয়ে গেল। কোনও যুক্তি নাকি স্পষ্ট নয় কঙ্গনার কাছে। 

88

এরপরই বিস্ফোরক মন্তব্য করে তিনি বলেন, বহিরাগতদের প্রেমের স্বপ্ন দেখিয়ে ছুঁড়ে ফেলে দেওয়াটাই এদের কাজ। কেন এমনকরেন, তার উত্তর নেই কঙ্গনার কাছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos