'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হয়ে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা

'ভাই' নাম নিয়ে বলিউডের শীর্ষস্থানের ব্যক্তিদের তোপে দাগলেন কঙ্গনা রনাওয়াত। নির্ভয় গড়গড় করে বলে গেলেন অনেককিছুই। আদিত্য চোপড়া এবং সলমন খানকে সম্প্রতি টার্গেট করলেন কঙ্গনা। কঙ্গনাকে নাকি প্রস্তাব দেওয়া হয়েছিল সলমন-অনুষ্কা শর্মা অভিনীত সুলতান ছবিতে অভিনয় করার জন্য অনুষ্কার আগে ছবির নায়িকার ভূমিকায় অভিনয় করার প্রস্তাব গিয়েছিল তাঁর কাছে। সেই প্রস্তাবই নাকোচ করায় আদিত্য তাঁকে হুমকি দেন। এমনটাই অভিযোগ জানালেন কঙ্গনা। 

Adrika Das | Published : Jul 19, 2020 7:26 AM IST / Updated: Jul 19 2020, 02:47 PM IST

111
'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হয়ে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা

সম্প্রতি নিজের এক সাক্ষাৎকারে ফের বিস্ফোরক হয়ে উঠলেন অভিনেত্রী। তিনি বহুদিন ধরেই এ বিষয় স্পষ্ট ছিলেন যে কোনও খান-দের সঙ্গে তিনি ছবি করবেন না। 

211

অভিনেত্রীর মতে খান-দের ছবি করাই মানেই নায়িকার চরিত্রে তেমন কিছু করার নেই। পার্শ্বচরিত্রের মত হারিয়ে যায় অভিনেত্রীরা। তিনি পূর্বেই স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এই কারণেই তিনি খান-দের সঙ্গে অভিনয় করবেন না। 

311

যার কারণে তিনি নাকোচ করেন সুলতান ছবিটি। বিশেষত তানু ওয়েডস মানু রিটার্নসের মত সুপারহিট ছবি দর্শকদের উপহার দেওয়ার পর তিনি নিজের পছন্দসই অভিনেতাদের সঙ্গে অভিনয় করবেন বলে জানিয়ে দেন। 

411

শাহরুখ এবং আমির খানের সঙ্গে ছবি নাকোচ করা কোনও বড় বিষয় নয়। কারণ এমন অনেক অভিনেত্রীই আছেন যাঁরা তাঁদের ছবি নাকোট করেন। তবে গোল বাঁধে সলমনের ছবি নাকোচ করলে। 

511

সলমনের ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেই নাকি প্রাণের হুমকিও পেতে হয়, বলে দাবি করলেন কঙ্গনা। নিজের এই সাক্ষাৎকারে এমনই জানিয়ে তোপে দাগলেন আদিত্য চোপড়াকেও।

611

যশ রাজ ফিল্মসের সর্বেসর্বা আদিত্য তাঁকে হুমকি দিয়েছিলেন, কঙ্গনার কেরিয়ার শেষ করে দেবেন বলসেছিলেন, কারণ তিনি সুলতান-এ কাজ করতে চাননি। 

711

এমনই অভিযোগ এনেছেন কঙ্গনা। সুলতানের পরিচালকের সঙ্গে কঙ্গনা ব্যক্তিগতভাবে বৈঠকে ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেন। এমনকি আদিত্য চোপড়ার সঙ্গে আলাদা মিটিং করার কথা ছিল কঙ্গনার।

811

তিনি আদিত্যের কাছে ক্ষমা চাইতে চেয়েছিলেন, ছবিটির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার জন্য। তবে হঠাৎ করে একটি খবর প্রকাশ্যে আসে যে আমি সুলতান ছবিটি নাকোচ করেছি। 

911

কঙ্গনা বলেন, "তারপরই আদিত্য চোপড়া আমায় ফোন করে হুমকি দেয় 'তোমার সাহস হল কীকরে যে আমায় না বলবে। তোমার কেরিয়ার আমি শেষ করে দেব'।"

1011

"এরম কেন হবে বারবার যে কোনও ছবি না পেলে, অভিনেতা-অভিনেত্রীদের হুমকি পেতে হয়। আর 'ভাই'-এর ছবি না করা মানেই তোমায় গুলি করে শেষ করে ফেলা হবে।"

1111

কঙ্গনার বিস্ফোরক সাক্ষাৎকারে ফের জল্পনা তুঙ্গে। সলমন খান কি সত্যিই নিজের ছবিতে নায়িকার পার্শ্বচরিত্রের মত নেন। তাঁর ছবিতে নাকোচ করার পর কি হুমকি পেতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos