রণবীরকে বিয়ে করলেই শেষ হয়ে যাবে ফিল্মি কেরিয়ার, আলিয়াকে পরামর্শ করণ-এর

রণবীর কাপুর ও আলিয়া ভাট বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত। সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই তাদের বিচ্ছেদ নিয়ে  জল্পনা চলেই আসছে। যদিও কিছুদিন আগেই কোয়ারেন্টাইনে  দুজনেই একসঙ্গে লিভ-ইন করছেন বলে সূত্র থেকে জানা গেছে। একদিকে ব্রেক আপের খবর অন্যদিকে লিভ-ইন। আপাতত এই খবরে উত্তাল  ছিল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি তাদের নিয়ে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য।  করণ জোহরের চ্যাট শো-এ একাধিকবার আলিয়াকে বিভিন্ন পরামর্শ দিয়েছেন করণ জোহর। আর সেখানেই একটি বেফাঁস মন্তব্য করেছেন করণ। সেই চ্যাট শো-এর কিছু অদেখা ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, করণ আলিয়াকে জানিয়েছেন রণবীরকে বিয়ে করলেই শেষ হয়ে যাবে তার ফিল্মি কেরিয়ার।  সম্প্রতি এই খবর প্রকাশ্যে আসা মাত্রই নতুন করে জল্পনা শুরু হয়েছে। কেন একথা বলেছিলেন করণ জেনে নিন বিশদে।

Riya Das | Published : Apr 9, 2020 1:41 PM IST

111
রণবীরকে বিয়ে করলেই শেষ হয়ে যাবে ফিল্মি কেরিয়ার, আলিয়াকে পরামর্শ করণ-এর
করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ একাধিকবারকে আলিয়াকে পরামর্শ দিয়েছেন করণ জোহর।
211
তার এই চ্যাট শো-তে এমন কিছু ভিডিও ক্লিপিংস ছিল যেগুলি শো-তে দেখানো হয়নি। তবে হটস্টার, এবং সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছিল।
311
সেখানেই দেখা গেছে আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেছেন করণ।
411
শুধু কথাই নয় নিজেদের কেরিয়ার ও সম্পর্কেরও টিপস দিয়েছেন পরিচালক।
511
ভিডিওটিতে দেখা গেছে, আলিয়া ভাট বলেছেন, তিনি ৩০ বছরের পর বিয়ে করবেন। কারণ ততদিনে তার ফিল্মি কেরিয়ারও ঠিক হয়ে যাবে এবং এখনও তিনি সেই সঠিক ব্যক্তির সন্ধান পাননি।
611
আলিয়ার উত্তরে করণ বলেছিলেন, এত তাড়াতাড়ি বিয়ে করে নেওয়াটা সঠিক সিদ্ধান্ত নয়,এর প্রভাব কেরিয়ারে পড়বে। কারণ অভিনেত্রীদের একবার বিয়ে হয়ে গেলে তাদের কেরিয়ার সবসময় পিছনেই চলে আসে।
711
এই ভিডিও ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে না হতেই বির্তকের মুখে পড়েছিলেন পরিচালক।
811
পরে এই বিষয়টি নিয়ে আলিয়াও মুখ খুলেছিল। শুধু তাই নয়, সকলের সামনে প্রকাশ্যেও এসেছিল পুরো বিষয়টি।
911
করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। আর এই করোনা আতঙ্কেই আরও কাছাকাছি চলে এসেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর।
1011
বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়েই নতুন খবরে মজেছে নেটদুনিয়া। সম্প্রতি একটি ভিডিওতেই তাদের আরও কাছাকাছি দেখা গেছে। বেশ কয়েকটি ইনস্টা পোস্ট দেখেই তাদের লিভ-ইনের বিষয়টি যেন আরও জোড়ালো হয়েছে।
1111
সূত্র থেকে জানা গেছে, করোনার থাবায় এবার পিছতে চলেছে তাদের বিয়ে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos