বিছানায় উদ্দাম সঙ্গমের মুহূর্তে 'অন টপ' থাকেন তেজস্বী, যৌনজীবনের কেচ্ছা ফাঁস করলেন করণ

রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। চলতি বছরের ৩০ জানুয়ারি শেষ হয়েছে 'বিগ বস ১৫'। গত ৩-৪ মাসের হাড্ডাহাড্ডি লড়াই চলেছে বিগ বসের ঘরে। দীর্ঘ লড়াইয়ের পর বিজয়ীর ট্রফি জিতেছেন তেজস্বী প্রকাশ। তারপর থেকেই তেজস্বীকে নিয়ে উন্মাদনার পারদ তুঙ্গে। সর্বদাই কাপল গোল দিয়ে চলেছেন তেজস্বী ও করণ কুন্দ্রা। তেমনই বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো 'লক আপ'-এর  গ্র্যান্ড ফিনালে-তে হাজির হয়েছিলেন করণ ও কুন্দ্রা। কঙ্গনার এই শো-তে হাজির হয়েই তেজস্বীর সঙ্গে নিজের বেডরুম সিক্রেট ফাঁস করে দিলেন করণ কুন্দ্রা। যৌনমিলনের চরম মুহূর্তে বিছানায় তেজস্বী নাকি সবসময় উপরে থাকতে পছন্দ করেন। কেমন যৌনজীবন পছন্দ করেন করণ, ফাঁস হল  রিয়্যালিটি শো 'লক আপ'-এ।

Riya Das | Published : May 9, 2022 8:29 AM IST

19
বিছানায় উদ্দাম সঙ্গমের মুহূর্তে 'অন টপ' থাকেন তেজস্বী, যৌনজীবনের কেচ্ছা ফাঁস করলেন করণ

বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত সর্বদাই থাকেন খবরের শিরোনামে। রিয়্যালিটি শো 'লক আপ'-এ নিয়ে হাজির হয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত, যা নিয়ে বেশ চর্চায় রয়েছেন কুইন অভিনেত্রী। 
 

29

ওটিটি প্ল্যাটফর্মে রমরমিয়ে চলছে এই রিয়্যালিটি শো। অন্যান্য রিয়্যালিটি শো-এর থেকে এটা খানিকটা যেন আলাদা। যেখানে কারাগারের ওপারেও প্রতিনিয়ত চলছে টিকে থাকার লড়াই। এই শো-তে নিজেদের গোপন কথা ফাঁস করেছেন প্রতিযোগীরা।  এমনকী শো-এর সঞ্চালকও নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলেছেন।  রবিবার  'লক আপ'-এর বিজয়ী হয়েছেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। জয়ী হওয়ার পর জিতে নিয়েছেন ২০ লাখ টাকার পুরস্কার।

39

বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো 'লক আপ'-এর  গ্র্যান্ড ফিনালে-তে হাজির হয়েছিলেন করণ ও কুন্দ্রা। কঙ্গনার এই শো-তে হাজির হয়েই তেজস্বীর সঙ্গে নিজের বেডরুম সিক্রেট ফাঁস করে দিলেন করণ কুন্দ্রা। যৌনমিলনের চরম মুহূর্তে বিছানায় তেজস্বী নাকি সবসময় উপরে থাকতে পছন্দ করেন। 

49

চলতি বছরের ৩০ জানুয়ারি শেষ হয়েছে 'বিগ বস ১৫'। গত ৩-৪ মাসের হাড্ডাহাড্ডি লড়াই চলেছে বিগ বসের ঘরে। দীর্ঘ লড়াইয়ের পর বিজয়ীর ট্রফি জিতেছেন তেজস্বী প্রকাশ। তারপর থেকেই তেজস্বীকে নিয়ে উন্মাদনার পারদ তুঙ্গে। সর্বদাই কাপল গোল দিয়ে চলেছেন তেজস্বী ও করণ কুন্দ্রা। 

59


রিয়্যালিটি শো 'লক আপ'-এর  গ্র্যান্ড ফিনালে-তে হাজির হয়েছিলেন করণ ও কুন্দ্রা। এবং এই শো-তে তেজস্বীর বেডরুম সিক্রেট ফাঁস করে দিলেন করণ কুন্দ্রা। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

69


 'লক আপ'-এর  গ্র্যান্ড ফিনালে-তে করণ ও তেজস্বী কাপল ডান্স করেন এবং তারপরই তেজস্বী ও করণের সঙ্গে মজার মজার খেলা খেলেন কঙ্গনা।  সেখানেই দুষ্টু প্রশ্নের মুখে পড়েন এই জুটি।
 

79


 করণ ও তেজস্বীকে রিয়্যালিটি শো-এর সঞ্চালক কঙ্গনা প্রশ্ন করেন, বিছানায় কে উপরে থাকতে ভালবাসেন? প্রশ্ন শুনেই করণ বলে ওঠেন, তেজস্বী সব কিছুতেই উপরে থাকতে ভালবাসে। প্রকাশ্যে করণের জবাবে লজ্জায় রাঙা হয়ে যান নাগিন অভিনেত্রী।  প্রতিযোগী ও দর্শকরাও হতবাক হয়ে যান করণের জবাবে।

89

এরপর কঙ্গনা রানাউত  করণ ও তেজস্বীকে  প্রশ্ন করেন, কে বেশি ভাল চুমু খেতে পারেন? তার উত্তরে তেজস্বী জানান, দুজনেই ভাল। তবে প্রথমবারের চুমুতে তিনিই সেরা ছিলেন। কেউ কাউকে একচুল জায়গা দিতে নারাজ, তা করণ ও তেজস্বীর জবাবেই স্পষ্ট ধরা পড়েছে।
 

99

তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। বিশেষত প্রিয় তারকার সেক্স লাইফ জানতে সর্বদাই মুখিয়ে থাকেন ভক্তরা। বর্তমানে জেনওয়াইদের ক্রাশ তেজস্বী প্রকাশ কেমন যৌনজীবন পছন্দ করেন তা ফাঁস হওয়ার পর থেকেই জোর জল্পনা শুরু করেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos