'বিরুষ্কা'র মতোই গোপনে এই কাজটি করতে চলেছেন 'সইফিনা', গর্ভাবস্থায় ফাঁস 'মম টু বি' র Secret

 অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আর মাত্র কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। দ্বিতীয় সন্তান আসার আগেই বড় সিদ্ধান্ত নিলেন সইফিনা। সূত্রের খবর, বিরুষ্কার মতোই গোপনে এই বিশেষ কাজটি করতে চাইছেন সইফ-করিনা। জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Jan 19, 2021 11:54 AM IST / Updated: Jan 19 2021, 05:31 PM IST

111
'বিরুষ্কা'র মতোই গোপনে এই কাজটি করতে চলেছেন 'সইফিনা', গর্ভাবস্থায় ফাঁস 'মম টু বি' র Secret

কয়েকদিনের মধ্যেই দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর খান। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন বলিউডের মম টু বি করিনা। 

211


দ্বিতীয় সন্তান আসার আগেই পুরোনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে শিফট করেছেন সইফ-করিনা। মা হওয়ার আগেই বড় সিদ্ধান্ত নিলেন সইফিনা।

311


তৈমুরের সময় যেটা করতে পারেননি নবাব কাপল এবার সেটাই নাকি সফল নাকি করে দেখাবেন এই জুটি। চাইলে সবটাই সম্ভব। এবার সেটাই করে দেখাবেন সইফিনা।

411


সূত্রের খবর, বিরুষ্কার মতোই গোপনে এই বিশেষ কাজটি করতে চাইছেন সইফ-করিনা। সদ্যই মা হয়েছেন অনুষ্কা শর্মা। মা হওয়ার খুশির খবর ভক্তদের সঙ্গে শেয়ার করলেও ব্যক্তিগত পরিসরে তিনি কাউকেও ঢুকতে দিতে নারাজ।

511


এবার বিরুষ্কার মতোই দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনতে নারাজ এই নবাব কাপল। ক্যামেরার ফ্ল্যাশের বাইরেই রাখতে চান দ্বিতীয় সন্তানকে।

611

সূত্রের খবর, বলিউডের জনপ্রিয় জুটি গোপন সিদ্ধান্তের বিষয়ে খোলসা করেছেন। তৈমুরের সময়কার ভুলই শুধরে নেওয়াই একমাত্র লক্ষ সইফিনার।

711

গত ১১ জানুয়ারি ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। তারপর থেকে একসপ্তাহ কেটে গেলেও এখনও বিরুষ্কা কন্যার ছবি কেউ দেখেননি। এমনকী ঘনিষ্ঠ বন্ধুদেরও বাড়িতে না আসার অনুরোধ জানিয়েছেন বিরাট-অনুষ্কা। এবার সে পথেই হাঁটতে চলেছেন বলিউডের নবাব কাপল সইফ-করিনা।

811


বিরুষ্কার এই পদক্ষেপই ভাল লেগেছে নবাব বধূর। দ্বিতীয় সন্তানের বিষয়ে যা যা গোপনীয়তা বজায় রাখা দরকার সব কিছুই নিয়মমতো পালন করবেন করিনা কাপুর খান।

911


সদ্যই হিমাচল প্রদেশে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন করিনা। ইদানিং বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ করিনা কাপুর। প্রতিনিয়তই কিছু না কিছু শেয়ার করেন নিজের ইনস্টাগ্রামে।

1011

গর্ভাবস্থাকালীনও তার গ্ল্যামার কমেনি বরং বেড়েছে।  তৈমুরের সময়েও করিনার ফ্যাশন স্টেটমেন্ট নজর কাড়া ছিল, এবারও তেমনটাই হতে চলেছে। স্টাইলিশই শুধু নয়, নিজের গ্ল্যামার ধরে রাখতেও তিনি যে যথেষ্ঠ সচেতন,তা ছবিতেই স্পষ্ট।

1111

প্রেগনেন্সিতেও ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। সকলেই তার রূপে মুগ্ধ। বলিউডের গ্ল্যামার আইকন করিনা কাপুরের নজরকাড়া 'বেবিবাম্প ফ্লন্ট' মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos