Kareena Kapoor : বিয়ের আগেই উদ্দাম সহবাস, করিনাকে কাজে আনতে এটাই করেছিলেন সইফ

বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। টশন ছবির সেটে প্রেমের শুরু। বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে সেই বয়স্ক মনের মানুষই করিনার জীবনসঙ্গী, টক শো-তে সইফের গোপনীয়তা ফাঁস করলেন স্বয়ং করিনা কাপুর খান ।

Riya Das | Published : Nov 15, 2021 2:35 AM IST

18
Kareena Kapoor : বিয়ের আগেই উদ্দাম সহবাস, করিনাকে কাজে আনতে এটাই করেছিলেন সইফ

 এখন ৩ থেকে ৪  সইফিনা।  সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান ( kareena kapoor khan)। বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল (Saif ali khan)সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন।

28

 সম্প্রতি করিনার ( kareena kapoor khan) একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে করণের ব়্যাপিড ফায়ার রাউন্ডে রীতিমতো আগুন জ্বালিয়েছিলেন করিনা।

38

করণ জোহর (Karan johar )করিনাকে (kareena kapoor khan ) প্রশ্ন করেছিল, যদি তুমি কখন এমন একটা চরিত্র পাও যেখানে তুমি অনেকটাই ছোট হলে বয়সে বড় লোকের প্রেমে পড়েছ, তুমি কি এই চরিত্রটা করবে।

48


করণের প্রশ্নের সটান জবাবে করিনা ( kareena kapoor khan) জানিয়েছিলেন একদম নয়। আমি কোনও বয়স্ক লোকের প্রেমে পড়তে চাই না। কিন্তু ২ সন্তানের বাবা, বয়সে ১০ বছরের বড় সইফের প্রেমেই পড়েছিলেন করিনা।

58

দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে।  তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ( kareena kapoor khan- Saif Ali Khan)। বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। বর্তমানে ২ ছেলেকে নিয়ে সুখের সংসার সইফিনারা।

68


 বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। সেই সময় করিনাকে ( kareena kapoor khan) ম্যাম বলে সম্বোধন করতেন সইফ আলি খান (Saif Ali khan)। এই ম্যামের প্রেমে পড়েই লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান।

78

দিদি করিশ্মার সূত্র ধরেই আলাপ সইফের সঙ্গে। তারপরই 'টশন' ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার ( kareena kapoor khan)। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে। সইফের ব্যক্তিত্ব নাকি আকৃষ্ট করেছিল করিনাকে। তারপরেই ধীরে ধীরে এগোতে থাকে তাদের প্রেমপর্ব।

88

প্রেমপর্ব চলাকালীন লিভ-ইনে যেতে চেয়েছিলেন সইফ (Saif Ali Khan)। তবে  বিয়ের আগে লিভ-ইন করতে হলে মা ববিতার অনুমতি নিতে হবে বলে জানিয়েছিলেন সইফকে। অবশেষে বিয়ের আগে লিভ-ইন করেছিলেন সইফ। তারপরই বিয়ের সিদ্ধান্ত নেন সইফ-করিনা ( kareena kapoor khan)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos