'লেসবিয়ান' করিনা সঙ্গী হিসেবে কাকে চান, নায়িকার সটান উত্তরে চমকে গেলেন সইফ আলি খান

মা হওয়ার পরও তার ক্রেজ যেন এতটুকুও কমেনি। বরং খবরের শিরোনামে প্রতিনিয়তই উঠে আসছেন করিনা কাপুর খান। সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। ছেলে হওয়ার মাত্র একমাস হতে না হতেন শ্যুটিং ফ্লোরে দাপিয়ে বেড়াচ্ছেন সেক্সি মাম্মা করিনা কাপুর খান। সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে জলঘোলা শুরু হয়েছে সোশ্যালে। সমকামী সম্পর্কে যেতে হলে সঙ্গী হিসেবে কাকে বেছে নেবেন করিনা, প্রশ্নের কড়া জবাবে রীতিমতো চমকে দিলেন পতৌদির নবাববধূ।

Riya Das | Published : Mar 25, 2021 3:54 AM IST

19
'লেসবিয়ান' করিনা সঙ্গী হিসেবে কাকে চান, নায়িকার সটান উত্তরে চমকে গেলেন সইফ আলি খান

একমাস আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান। গর্ভাবস্থাকালীনও যেমন তার গ্ল্যামার কমেনি বরং বেড়েছে ঠিক তেমনই গর্ভাবস্থার পরেও নিজের যৌবন ধরে রেখেছেন করিনা।

29


আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। ছেলে হওয়ার মাত্র একমাস হতে না হতেন শ্যুটিং ফ্লোরে দাপিয়ে বেড়াচ্ছেন সেক্সি মাম্মা করিনা কাপুর খান। 
 

39

 সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে জলঘোলা শুরু হয়েছে সোশ্যালে। সমকামী সম্পর্কে যেতে হলে সঙ্গী হিসেবে কাকে বেছে নেবেন করিনা, প্রশ্নের কড়া জবাবে রীতিমতো চমকে দিলেন পতৌদির নবাববধূ।

49

কফি উইফ করণ -এর রিয়েলিটি শো-তে এমনই প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন বলি অভিনেত্রী করিনা কাপুর। স্পষ্টবাদী অভিনেত্রী এড়িয়ে না গিয়ে কড়া জবাব দিয়েছেন।

59

বলি নায়িকাদের মধ্যে তার প্রিয়তমাকেই বেছে নিয়েছিলেন নায়িকা। ক্যাটরিনা কাইফকে পছন্দ করিনার। লেসবিয়ান হতে হলে তিনি অবশ্যই পার্টনার হিসেবে ক্যাটকেই চান।

 

 

69

সেই সময় ক্যাটরিনা এবং রণবীর কাপুরের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ক্যাটকে পছন্দের কারণ ব্যাখা করতে গিয়ে করিনা জানিয়েছিলেন,   পারিবারিক সম্পর্কের উপর আমি আস্থা রাখি।

79

২০১৪ সালে রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ কফি উইথ করণ -এ উপস্থিত হয়েছিলেন। যদিও সেই বছরেই ক্যাটের সঙ্গে ব্রেক আপের গুঞ্জন ওঠে রণবীরের।

89

তারপর যদিও দুজনেরই জীবনে নতুন প্রেম এসেছে। ক্যাটরিনা কাইফের জীবনেও বিশেষ বন্ধু ভিকি কৌশলকে নিয়ে দীর্ঘদিন ধরে জলঘোলা চলছে।

99


অন্যদিকে কাপুর পরিবারের হবু পুত্রবধূ আলিয়া ভাট ও রণবীর কাপুরের সম্পর্ক থেকে বিবাহ গুঞ্জন নিয়ে উত্তাল বলিউড।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos