Celebs Spotted : ফোলা মুখ, ঢিলেঢালা প্যান্ট, নো মেক আপ লুকে ভাইরাল করিনা কাপুর থেকে হিনা খান

মুম্বইয়ের অলিতে-গলিতে পাপারাৎজির চোখ যেন সর্বদা ঘুরছে।  কেউ জিমে যাচ্ছেন তো কেউ আবার শুটিং সেটে, আবার কেউ লাঞ্চ- ডিনার উপভোগ করছেন। বলি তরকারা কখন, কোথায় যাচ্ছেন তা জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। তেমনই শনিবার পাপারাৎজির ক্যামেরায় ধরা দিলেন একাধিক সেলেব।  মুম্বাইয়ের বান্দ্রায় নো মেক লুকে দেখা গেল করিনা কাপুর খান থেকে হিনা খানকে। আরও কোন কোন সেলেব ধরা দিলেন, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Nov 20, 2021 10:55 AM IST

17
Celebs Spotted : ফোলা মুখ, ঢিলেঢালা প্যান্ট, নো মেক আপ লুকে ভাইরাল করিনা কাপুর থেকে হিনা খান

মুম্বাইয়ের বান্দ্রায় শনিবার সকালে দেখা গেছে করিনা কাপুর খানকে (Kareena Kapoor)। ডেনিম নীল রঙের জিন্স ও ধূসর রঙের টি-শার্টে দেখা গিয়েছে করিনাকে। খোলা চুল, চোখে সানগ্লাস, নো মেক আপ লুকেই ভাইরাল হয়েছেন করিনা কাপুর খান। 

27

করিনার নো মেক আপ লুক ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি (Kareena Kapoor) । মুখে ফোলা ভাব,  ঢিলেঢালা পোশাকে ভাইরাল হয়েছেন বলি অভিনেত্রী। শীঘ্রই 'লাল সিং চাড্ডা' ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে কারিনা কাপুরকে। 

37

সূত্রের খবর, করিনা-সইফ (Kareena Kapoor)তাদের বিলাসবহুল প্রাসাদ পতৌদি প্যালেসে কয়েকদিন থাকতে চলেছেন। সদ্যই দুজনে তাদের আসন্ন ছবির শুটিং শেষ করেছেন এবং তারপরেই কিছু সময়ের জন্য বিশ্রাম নিতে বিলাসবহুল প্রাসাদ পতৌদি প্যালেসে থাকবেন ।

47

 কারিনা কাপুর ছাড়াও হিনা খানকে (Hina Khan) নো-মেকআপ লুকে  দেখা গেছে। শুক্রবার রাতে মুম্বাই বিমানবন্দরের বাইরে দেখা যায় হিনা খানকে। হিনা খানকে ডেনিম জিন্স এবং একটি সাদা টি-শার্ট পরে দেখা গেছে ।  চোখে বড় চশমা  ও নো মেকআপ লুকে বড্ড অদ্ভুত লাগছিল হিনা খানকে। 

57

বলি অভিনেতা  জন আব্রাহামের  (John Abraham) সঙ্গে মুম্বাইয়ের একটি স্টুডিওর বাইরে দেখা গেছে গুলশান কুমারের পুত্রবধূ দিব্যা খোসলাকে। । দুজনেই তাদের ছবি 'সত্যমেব জয়তে ২' প্রচার করছেন,২৫ নভেম্বর ছবিটি মুক্তি পাবে। 

67

কমেডিয়ান ভারতী সিংকে (Bharti Singh) শুক্রবার গোরেগাঁওয়ের ফিল্মসিটি স্টুডিওর বাইরে দেখা গেছে। তবে ভারতী একা নন,  স্বামী হর্ষ লিম্বাচিয়াও সঙ্গে ছিলেন ভারতীর। স্বামীর হাত ধরে পোজ দিতেও দেখা গেছে কমেডিয়ান ভারতীকে। 

77


 অভিনেত্রী মহিমা মাকওয়ানা সম্প্রতি তার আসন্ন ছবি 'অ্যান্টিম'-এর প্রচারের জন্য বিগ বসের সেটে পৌঁছেছিলেন। অভিনেত্রী মাহিমাকে আকাশী রঙের লেহেঙ্গায় খুব সুন্দর দেখাচ্ছিল। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos